• সকাল ৯:৪৩ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম

নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৮ তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে উপজেলার চারটি ইউনিয়ন চষে বেড়াচ্ছেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগ, উঠান বৈঠক ও নির্বাচনী সভা করে যাচ্ছেন। 

জানা গেছে, ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার ৮টি ইউপিতে আওয়ামীলীগের প্রার্থী ঘোষনা করে নৌকা প্রতীকের মনোনয়ন দেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। এরমধ্যে মনোনয়নপত্র জমার শেষ দিনে পিরোজপুর, কাঁচপুর, বারদী ও সনমান্দি কোন চেয়ারম্যান প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইঞ্জিনিয়ার মাসুম, মোশারফ ওমর, লায়ন বাবুল ও জাহিদ হাসান জিন্নাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হোন। বাকি ৪টি ইউপির মধ্যে শম্ভুপুরা, জামপুর, সাদিপুর ৩টি লাঙ্গল ও নোয়াগাঁও ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী থাকায় আগামী ২৮ নভেম্বর রবিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে নৌকা প্রতীককে বিজয়ী করতে মাঠে কাজ করছেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

আওয়ামীলীগের সুত্র জানান, নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে মাহফুজুর রহমান কালাম উপজেলা বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন। বিশেষ করে আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে বসে নির্বাচনের প্রস্তুতি সভা করে চলছেন। আওয়ামীলীগের মনোনয়ন দেয়ার পর নৌকা প্রতিকের প্রার্থীদের সাথে মনোনয়নপত্র জমা থেকে শুরু করে সকল কার্যকমে তার উপস্থিতি ছিল লক্ষনীয়। প্রতীক বরাদ্বের পর তিনি নিজেই প্রার্থীদের নিয়ে ছুটে চলেছেন ভোটারদের কাছে। নৌকা প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করে প্রতিদিনই করে চলছেন নির্বাচনী প্রচারনা। শুধু প্রচারনাই থেমে নেই কালামের নির্বাচনী কার্যক্রম। প্রার্থীকে নির্বাচনে জেতাতে উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নিয়ে তৈরী করেছেন কর্ম পরিকল্পনা।

এ ব্যাপারে মাহফুজুর রহমান জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৮টি ইউপির মধ্যে ইতিমধ্যে চারটি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্ধিতায় নৌকার মনোনীত চেয়ারম্যানরা জয়ী হয়েছেন। বাকি ৪টিতে আগামী রোববার নির্বাচন অনুষ্ঠিত হবে। সোনারগাঁয়ে আমাদের নৌকার যতেষ্ট জনপ্রিয়তা রয়েছে। আমাদের নেত্রী যাদের নৌকা প্রতিক দিয়েছেন তারা যতেষ্ট যোগ্যতা সর্ম্পুন লোক। আমি আশা করি তারা বিপুল ভোটে জয়লাভ করবে। সে জন্য আমরা উপজেলা আওয়ামীলীগের প্রতিটি নেতৃবৃন্দ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছি। শুধু নেতৃবৃন্দই নয় যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছে। আমি উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতিদিন সকাল-বিকেল ও রাতে প্রার্থীদের সাথে নির্বাচনী প্রচারনা অংশ গ্রহন করে নৌকা বিজয়ে জন্য কাজ করছি। আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার প্রিয় সোনারগাঁবাসী নৌকা প্রতীকে ভোট দিয়ে সেই ধারা অব্যাহত রাখবেন। পরিশেষে সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেন, ২৮ তারিখ সারাদিন নৌকা প্রতীকে ভোট দিন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution