• রাত ১২:৪৫ মিনিট শনিবার
  • ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁ রয়েল স্পেশালাইজড হসপিটারে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যু সোনারগাঁয়ে ২শত ৭০পিস বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জাহিদুল আটক ডাকাতি মামলায় নয়ন বন্ড ২ দিনের রিমান্ডে ক্ষমতার প্রভাব খাটিয়ে সোনারগাঁয়ে যত্রতত্র স্পিড ব্রেকার, ঘটছে দূঘর্টনা ৫ টাকায় কিডনি ক্লিন! জেনে নিন ঘরোয়া উপায় আল্লামা আহমদ শফি’র আগমন উপলক্ষে কয়েক হাজার মুসল্লি’র সমাগম বারদীতে লিয়াকত হোসেন খোকাকে ফু দিয়ে দোয়া করলেন আল্লামা আহমদ শফি খালেদা জিয়া এখন আফসোস করতেছেন..আল্লামা আহমদ শফি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্বজনদের অবস্থান
বাবার অধিকার ফিরিয়ে দিতে ১২৮ বছর বয়সীর পাশে এস আই আজাদ

বাবার অধিকার ফিরিয়ে দিতে ১২৮ বছর বয়সীর পাশে এস আই আজাদ

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  আমাদের সমাজে অনেক হতভাগা ছেলে-মেয়ে আছে যাদের বাবা মাকে বৃদ্ধ বয়সে খাবার দাবার ও আদর যত্ম থেকে বঞ্চিত করে তাদের বোঝা মনে করে পরিবার থেকে বিচ্ছিন্ন করে রাস্তায় ফেলে চলে যান। আবার অনেক সন্তান বাকা-মাকে বরন পোশন তো দুরের কথা তাদের খাবার দাবার না দিয়ে বরং বিভিন্ন ভাবে মানসিক ও শারিরিক নির্যাতন করে থাকেন। তাদের মতো একজন বদর আলী (১২৮)। তার পরিবারের লোকজন তাকে খাবার ও আদর যত্ন তো দুরের কথা তাকে উল্টো বিভিন্ন ভাবে অত্যাচার করেন। পরিবারের সেসব লোকের বিরুদ্ধে আজ সকালেে থানায় অভিযোগ করতে আসেন।

১২৮ বছর বয়সী বৃদ্ধর দেখা শোনার ইচ্ছা পোষণ করেছেন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ। ২০ আগস্ট মঙ্গলবার সকালে সোনারগাঁ থানায় ছেলে ও ছেলের বউদের থেকে বাঁচতে সহযোগিতা চাইতে গেলে এসআই আজাদ এ আশ্বাস দেন।

এসআই আজাদ ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘সোনারগাঁয়ের চরভবনাথপুর এলাকার বন্দর আলী (১২৮)। সকাল সাড়ে ১১টায় থানার গেইটের সামনে লাঠি ভর দিয়ে গুটি গুটি পায়ে হেটে আমার রুমে এসে করুন কণ্ঠে আমাকে বলে, বাবা তুমি আমাকে বাচাঁও। আমার ছেলে এবং ছেলেদের বউরা আমাকে খাবার দাবার দেয় না এবং কোন খোজ খবরও রাখেনা। উল্টো আমাকে ওরা নির্যাতন করে। বৃদ্ধ বাবার কথাগুলো ভেজা কণ্ঠে থানায় শুনে মাথাটা ঠিক রাখা কঠিন হয়ে পড়ে। আমি বিষয়টি সোনারগাঁ থানার ওসিকে জানালে তিনি দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। পরে আমি পুলিশের টিম নিয়ে বৃদ্ধ বাবাকে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আশ পাশের লোকজনদের জিজ্ঞেসাবাদ করি। ঘটনার সত্যতাও মিলে কিন্তু তার ছেলেদের বাড়ীতে না পাওয়ায় তাদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। গ্রেফতারের পর ওদের বুঝাবো বৃদ্ধ বাবাকে কষ্ট দেওয়ার যন্ত্রনা কি? তবে যদি তার ছেলে এবং ছেলে বউদের কাছে বৃদ্ধ বাবাটি বোঝায় হয়ে যায়। তবে আমিই বৃদ্ধ বাবাটির দায়িত্ব নিবো যতদিন আল্লাহ তাকে বাচিয়ে রাখেন। একবার ভাবুনতো আমরা কতটা মানুষ হলে এমন বৃদ্ধ বাবাকে কষ্ট দিতে পারি?’

প্রসঙ্গত এর আগেও আজাদ এক বৃদ্ধার দায়িত্ব নেন। তার জন্য নিজের টাকায় ঘর তৈরি করে দেন। দীর্ঘদিন দেখাশোনাও করেন তিনি। পরে ওই বৃদ্ধা মারা যায়।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution