• সন্ধ্যা ৬:৪৪ মিনিট শুক্রবার
  • ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে পুর্ব শত্রুতার জের মা ও ছেলেকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে একদিনে ২ মহিলাসহ ৩ জনের দেহে করোনা সনাক্ত নয়াপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেনের ব্যক্তিগত কার্যালয় উদ্বোধন ১৫ আগস্ট উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমুলক সভা সোনারগাঁয়ে অন্তস্বত্তা নারীসহ ২জনকে পিটিয়ে আহত আড়াইহাজারে আওয়ামীলীগের দুই গ্রুপের সংর্ঘষে নিহত ১ সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়াল সোনারগাঁয়ে একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম সোনারগাঁয়ে ২৫ হাজার ইয়াবাসহ আটক ৫জন, মাইক্রোবাস জব্দ সোনারগাঁ থানার ওসি বদলি আসছেন বন্দর থানার ওসি রফিকুল ঐতিহ্যবাহী কাইকারটেক হাটে টিকে আছে মাল টানার ঘোড়ার বাহন সোনারগাঁয়ে একদিনে সুস্থ ৪, মৃত্যু ২ ও আক্রান্ত ১, মোট আক্রান্ত ৪৯৭ সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে স্কুল অধ্যক্ষের মৃত্যু সোনারগাঁয়ে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার বিনোদন কেন্দ্রগুলো বন্ধ থাকায় ভ্রমন পিয়াসুরা ঘুরতে মেঘনা নদীতে সোনারগাঁয়ে এক প্রসূতির তিন সন্তান প্রসব সোনারগাঁয়ে ঘুরতে এসে পরিবার নিয়ে ভীড় করছে পর্যটন কেন্দ্রের প্রবেশ দ্বারে আজ ঈদ, তাই আমরা মানুষ ! সোনারগাঁয় দুই বিয়াই পরিবারের মধ্যে সংঘর্ষ, আহত ৪ কোরবানি বর্জ্য পরিষ্কারে ‘পাশে আছি আমরা’র অভিযান
বাবার অধিকার ফিরিয়ে দিতে ১২৮ বছর বয়সীর পাশে এস আই আজাদ

বাবার অধিকার ফিরিয়ে দিতে ১২৮ বছর বয়সীর পাশে এস আই আজাদ

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  আমাদের সমাজে অনেক হতভাগা ছেলে-মেয়ে আছে যাদের বাবা মাকে বৃদ্ধ বয়সে খাবার দাবার ও আদর যত্ম থেকে বঞ্চিত করে তাদের বোঝা মনে করে পরিবার থেকে বিচ্ছিন্ন করে রাস্তায় ফেলে চলে যান। আবার অনেক সন্তান বাকা-মাকে বরন পোশন তো দুরের কথা তাদের খাবার দাবার না দিয়ে বরং বিভিন্ন ভাবে মানসিক ও শারিরিক নির্যাতন করে থাকেন। তাদের মতো একজন বদর আলী (১২৮)। তার পরিবারের লোকজন তাকে খাবার ও আদর যত্ন তো দুরের কথা তাকে উল্টো বিভিন্ন ভাবে অত্যাচার করেন। পরিবারের সেসব লোকের বিরুদ্ধে আজ সকালেে থানায় অভিযোগ করতে আসেন।

১২৮ বছর বয়সী বৃদ্ধর দেখা শোনার ইচ্ছা পোষণ করেছেন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ। ২০ আগস্ট মঙ্গলবার সকালে সোনারগাঁ থানায় ছেলে ও ছেলের বউদের থেকে বাঁচতে সহযোগিতা চাইতে গেলে এসআই আজাদ এ আশ্বাস দেন।

এসআই আজাদ ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘সোনারগাঁয়ের চরভবনাথপুর এলাকার বন্দর আলী (১২৮)। সকাল সাড়ে ১১টায় থানার গেইটের সামনে লাঠি ভর দিয়ে গুটি গুটি পায়ে হেটে আমার রুমে এসে করুন কণ্ঠে আমাকে বলে, বাবা তুমি আমাকে বাচাঁও। আমার ছেলে এবং ছেলেদের বউরা আমাকে খাবার দাবার দেয় না এবং কোন খোজ খবরও রাখেনা। উল্টো আমাকে ওরা নির্যাতন করে। বৃদ্ধ বাবার কথাগুলো ভেজা কণ্ঠে থানায় শুনে মাথাটা ঠিক রাখা কঠিন হয়ে পড়ে। আমি বিষয়টি সোনারগাঁ থানার ওসিকে জানালে তিনি দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। পরে আমি পুলিশের টিম নিয়ে বৃদ্ধ বাবাকে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আশ পাশের লোকজনদের জিজ্ঞেসাবাদ করি। ঘটনার সত্যতাও মিলে কিন্তু তার ছেলেদের বাড়ীতে না পাওয়ায় তাদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। গ্রেফতারের পর ওদের বুঝাবো বৃদ্ধ বাবাকে কষ্ট দেওয়ার যন্ত্রনা কি? তবে যদি তার ছেলে এবং ছেলে বউদের কাছে বৃদ্ধ বাবাটি বোঝায় হয়ে যায়। তবে আমিই বৃদ্ধ বাবাটির দায়িত্ব নিবো যতদিন আল্লাহ তাকে বাচিয়ে রাখেন। একবার ভাবুনতো আমরা কতটা মানুষ হলে এমন বৃদ্ধ বাবাকে কষ্ট দিতে পারি?’

প্রসঙ্গত এর আগেও আজাদ এক বৃদ্ধার দায়িত্ব নেন। তার জন্য নিজের টাকায় ঘর তৈরি করে দেন। দীর্ঘদিন দেখাশোনাও করেন তিনি। পরে ওই বৃদ্ধা মারা যায়।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution