• রাত ২:৫৪ মিনিট মঙ্গলবার
  • ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা ১০ বছরে আমি কাউকে মিথ্যা আশ্বাস দেইনি. এমপি খোকা সেই ‘শতভাগ ফিট’ প্রসঙ্গ টেনে কাকে খোঁচা দিলেন তামিম সোনারগাঁয়ে হামলা ও ভাংচুরের মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার-৩ মোবাইল চুরির মামলায় সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি- সাধারণ সম্পাদক গ্রেপ্তার অন্ডোকেষে আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় দ্বিতীয় স্ত্রী কারাগারে সোনারগাঁয়ে স্বামীর অন্ডকোষে স্ত্রী আঘাত: স্বামীর মৃত্যু সোনারগাঁয়ে ৪ দোকানীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা সোনারগাঁয়ে তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁয়ে পিতা-পুত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে স্থানীয় সরকার দিবসে শোভাযাত্রা ও উন্নয়ন মেলা সোনারগাঁয়ে কাঠ বোঝাই ট্রাক থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার পিরোজপুরে স্থানীয় সরকার দিবস পালন সোনারগাঁয়ে অটোর ধাক্কায় শিশু নিহত কারাবন্দি আলেমদের মুক্তি চেয়ে জামায়াতের মানববন্ধন মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ পুলিশের বিরুদ্ধে: মুক্তি চেয়ে গৃহিণীর আহাজারি অতি কথনে বিষ ছড়াচ্ছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই মোবাইল দোকানে দুর্ধষ চুরি সোনারগাঁয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার দুই সাংবাদিক আকতার হাবিবের পিতার স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল
ভয়ঙ্কর কাঁচপুর টু মেঘনা

ভয়ঙ্কর কাঁচপুর টু মেঘনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর থেকে মেঘনা সেতুর দুরত্ব প্রায় ৮ কিলোমিটার। কাঁচপুর সেতু থেকে মেঘনা সেতু এলাকার সড়কটিতে প্রতিনিয়তই ঘটছে ছিনতাইয়ের ঘটনা। পরিবহন শ্রমিক, ব্যবসায়ী, সাংবাদিক, এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রক্ষা পাচ্ছে না ছিনতাইকারীদের কবল থেকে। রাত হলেই মহাসড়কের এ অংশটুকু ভয়ংকর হয়ে ওঠে ছিনতাইকারীরা। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে একাধিক মৃত্যুর ঘটনা ঘটলেও নিয়ন্ত্রণ করতে পারছেন না হাইওয়ে পুলিশ।

জানা গেছে, মহাসড়কের কাঁচপুর সেতু থেকে মেঘনা সেতু পর্যন্ত কয়েকটি স্পটে ছিনতাই হচ্ছে। স্পটগুলো হলো, মদনপুর, কেওঢালা, লাঙ্গলবন্ধ ব্রিজ, টিপরদি, পিরোজপুর মেরীখালী ব্রিজ আষাঢ়িয়ারচর ও মেঘনা টোলপ্লাজা এলাকা। চলতি বছরে মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশে কমপক্ষে শতাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হাইওয়ে পুলিশ ও থানা পুলিশের টহল থাকা সত্ত্বেও অহরহ ঘটছে ছিনতাইয়ের ঘটনা। কিছু ঘটনার মামলা হলেও অধিকাংশ যাত্রী দূর- দূরান্ত এলাকার হওয়ায় আইনের আশ্রয় নিচ্ছেন না। ফলে এসব ঘটনা আড়ালেই থেকে যায়।

জানাগেছে, গত মঙ্গলবার কাজের সন্ধানে চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণঘাটা এলাকা থেকে নারায়ণগঞ্জ আসেন আরমানুল ইসলাম রিপন (২০) ও আরমানুল ইসলাম রোহান (২২)। ভোর ৫টায় কাঁচপুর মোড়ে বাস থেকে নামার পর গ্রেপ্তারকৃত দুই যুবক তাদের ভয়-ভীতি দেখিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের সময় তাতে বাধা দিলে ছিনতাইকারীরা রোহান ও রিপনকে ছুরিকাঘাত করে। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল ৮টায় কর্তব্যরত চিকিৎসক রোহানকে মৃত ঘোষণা করে। আহত রিপন বর্তমানে আইসিওতে চিকিৎসাধীন আছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution