• রাত ১:৪৫ মিনিট সোমবার
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা
মদনপুর থেকে মেঘনা সেতুর টোলপ্লাজা পর্যন্ত তীব্র যানজট

মদনপুর থেকে মেঘনা সেতুর টোলপ্লাজা পর্যন্ত তীব্র যানজট

Logo


গতকাল বৃহস্পতিবার রাত থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসষ্ট্যান্ড থেকে মেঘনা সেতুর টোলপ্লাজা, কাঁচপুর বাসষ্ট্যান্ড ও মেঘনা সেতুর অপর পার্শে গজারিয়া বাসষ্ট্যান্ড এলাকা পর্যন্ত কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। ফলে চরম ভোগান্তীতে পড়েছে যানবাহন ও যাত্রীরা।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কায়ুম আলী সরকার জানান, মদনপুর বাসষ্ট্যান্ডের মহাসড়কের সংস্কার কাজ করা গত রাত থেকে মদনপুর থেকে মেঘনা সেতু ও কাঁচপুর বাসষ্ট্যান্ড পর্যন্ত কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। মদনপুর মহাসড়কের একটি গুরুত্বপুর্ন এলাকা এখান দিয়ে ঢাকা, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ ও চট্টগ্রাম থেকে পন্যবাহি ট্রাকগুলো জয়দেবপুর সড়ক ব্যবহার করে সিলেটের দিকে যায়। অপরদিকে, বন্দর ও মদনগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার অনেক পন্যবাহি ট্রাক এখান দিয়ে চলাচল করে। এটি একটি চৌরাস্তা। এখানে সংস্কার কাজ করায় এসব পন্যবাহি ট্রাক ও লরিগুলো মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় টান নিয়ে ঢাকা ও সিলেটে যেতে হয়। চৌরাস্তায় এ টানের কারনে চতুমুখি গাড়ীর চাপে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া গতকাল রাতে মহাসড়কে কয়েকটি যানবাহন বিকল হয়ে যাওয়ায় ও যানজটের কারনে পন্যবাহি ট্রাকের ড্রাইভাররা রাস্তার সাইডে গাড়ী দাড় করিয়ে ঘুমিয়ে পড়ার কারনে মহাসড়কে যানবাহন চলাচলে ধীরগতির লক্ষ্য করা গেছে। এ ধরিগতির কারণে যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া মেঘনা সেতুর টোল আদায়ে ধীর গতি ওজন স্কেল ও মহাসড়কে চারটি লেন থাকার কারণে অতিরিক্ত গাড়ী মেঘনা সেতুর উপর দিয়ে একটি লেনে যাওয়ার কারণে সেতুর মুখে যানজটের সৃষ্টি হয়। তিনি আরো জানান, যানজট নিরসনে দিনরাত হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution