• বিকাল ৫:৪৪ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লাঙ্গলবন্দে সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১
মুচি’র সাথে সাবেক এমপি কায়সারের গল্প

মুচি’র সাথে সাবেক এমপি কায়সারের গল্প

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সাবেক এমপি কায়সার। একজন সহজ সরল মানুষ হিসেবে সবার কাছে পরিচিত। সবাই যার যার ইচ্ছা মতো দল করলেও দলমত নির্বিশেষে ব্যক্তি হিসেবে তাকে ভালবাসেন সকল দলের লোক। তিনি কারো উপকার না করলেও কারো অপকার করেন না বলেই সবাই জানে। শান্ত প্রকৃতির মানুষকে সবাই ভালবাসেন সেজন্য সবাই তাকে কাছে পেলে গল্প জুড়ে দিতে চান। সে রকমই ঘটনা ঘটেছে বৈদ্যেরবাজার ইউনিয়নে। আসন্ন বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের পক্ষে প্রচারনা করতে যান সাবেক এমপি কায়সার হাসনাত। সে সময় তার সাথে শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রচারনার করতে করতে তিনি দেখেন রাস্তার পাশে বসে জুতো সেলাই করছেন একজন লোক। তখন তিনি মুচিকে দেখে সালাম দিয়ে বলেন কেমন আছেন। মুচি প্রথমে কে সালাম দিয়েছে বুঝতে না পারলেও পরক্ষনে অবাক হয়ে দেখেন তার সামনে হাটু গেড়ে বসে আছেন সাবেক একজন এমপি। কায়সার হাসনাতকে দেখে নিজের অজান্তেই মুখের একফালি হাসি ফুট উঠে। এসময় কায়সার হাসনাত জিজ্ঞেস করেন কেমন আছেন তখন মুচি তখন হাসিমুখে উত্তর দিলেন আমি ভালো আছি। উত্তর শেষে মুচি কায়সারকে জিজ্ঞেস করলেন আমনি কেমন আছেন তখন কায়সার হাসনাতও হাসি মুখে উত্তর দিলেন ভালো আছি। এসময় তিনি মুচিকে তার পরিবার পরিজনরা কেমন জানতে চান।

এসময় মুচি কায়সারের বাবা প্রয়াত আবুল হাসনাত সাহেবের রাজনৈতিক জীবনের কিছু ঘটনা শেয়ার করেন তার সাথে। মুচি বলেন, তার বাবাও জীবিত থাকাকালীন সময়ে নির্বাচনে তার কাছে ভোট চেয়েছিলেন। যদিও সে সময় মুচির বয়স ছিল অনেক কম। তারপরও প্রয়াত নেতা আবুল হাসনাত তাকে দোয়া করতে বলেছিলেন তার জন্য। আজ আপনিও আসলেন আমার কাছে দোয়া চাইতে। দোয়া করি আপনি আপনার পরিবার ও শেখ হাসিনা ভালো থাকুক। নৌকার জয় হোক। পরে কায়সার হাসনাত তার হাতে একটা নৌকার হ্যান্ডবিল দিয়ে বলেন চাচা আগামী ২৬ তারিখে নির্বাচন। নির্বাচনে পরিবারের সকল ভোটারদের নিয়ে নৌকা প্রতীকে ভোট দিবেন। আর আমার সালাম সবার কাছে পৌচ্ছে দিবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution