• সন্ধ্যা ৭:২৮ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে ১১ জনসহ মোট আক্রান্ত ১১১১ হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম
মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু

মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু

Logo


বিশ্বের অনেক অঞ্চলেই মোরগলড়াই বেশ জনপ্রিয়। তবে সেই মোরগলড়াইয়ে এবার ভারতের তেলেঙ্গনা রাজ্যে প্রাণ গেল এক মালিকের। লড়াইয়ের জন্য মোরগের পায়ে বাঁধা ছুরির আঘাতে প্রাণ হারিয়েছেন তিনি। তেলেঙ্গনা রাজ্যের লথুনুর গ্রামে চলতি সপ্তাহের শুরু দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর বিবিসির।

পুলিশ জানিয়েছে, লড়াইয়ের জন্য ‘ঘাতক’ মোরগটিকে প্রস্তুত করছিলেন মালিক। কিন্তু হঠাৎ মোরগটি পালানোর চেষ্টা করে। এসময় এটিকে ধরতে যান মালিক। কিন্তু অসাবধানতাবসত মোরগের পায়ে বাঁধা ৭ সেন্টিমিটারের ( ৩ ইঞ্চি) ধারালো ছুরিতে আঘাত পান মালিক। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে হত্যাকাণ্ড, অবৈধ বাজি এবং মোরগলড়াই আয়োজনের অভিযোগ আনা হবে। পুলিশ ইতোমধ্যে ঘটনায় সংশ্লিষ্ট ১৫ জনকে খুঁজছে।

যে মোরগের পায়ে বাঁধা ছুরির আঘাতে মালিকের মৃত্যু হয়েছে সেটিকে একটি খামারে রাখা হয়েছে। এর আগে এটিকে পুলিশ স্টেশনে নেয়া হয়। প্রমাণ হিসেবে মোরগটিকে পরে আদালতে নেয়া হতে পারে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা বি জেভান।

 

ভারতে মোরগলড়াই নিষিদ্ধ করে হয়েছে ১৯৬০ সালে। তবে এরপরও দেশটির বিভিন্ন এলাকায় মোরগলড়াইয়ের আয়োজন সাধারণ ঘটনা। বিশেষ করে সংক্রান্তি উৎসবে মোরগলড়াই আয়োজন ভারতে বেশ জনপ্রিয়।

তবে মোরগের হাতে মালিকের প্রাণহানির ঘটনা এটিই প্রথম নয়। গতবছর অন্ধ্রপ্রদেশে মোরগের পায়ে বাঁধা ব্লেডের আঘাতে প্রাণ হারান এক মালিক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution