• সকাল ১১:০১ মিনিট বুধবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়ার ইন্তেকাল বন্দরে বিষপানে কৃষকের আত্মহত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ভোটের মাঠে ভাইয়ের বদলা নিতে ভাই সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়নি ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা সোনারগাঁয়ে মাদক মামলায় ১ জনের ৬ মাসের কারাদন্ড চেয়ারম্যান মাসুমকে পুনরায় বিজয়ী করতে মত বিনিময় সভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আগের চেয়ে অনেক শক্তিশালী.. কায়সার সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী সোনারগাঁয়ে জাতীয়পার্টির ৩ প্রার্থী ১০০ কোটি টাকা খরচের পর বাতিল ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে শেখ রাসেলের জম্মদিনে সোনারগাঁয়ে শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নৌকার প্রতিকের মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে সোনারগাঁয়ে হত্যার সন্দেহভাজন যুবক সাদ্দাম রিমান্ডে সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় শতভাগ নেগেটিভ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত
যানজটের প্রভাবে সোনারগাঁয়ে জমে উঠেছে ঈদ বাজার

যানজটের প্রভাবে সোনারগাঁয়ে জমে উঠেছে ঈদ বাজার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে জমে উঠেছে ঈদ বাজার। গতবারের তুলনায় এবার ব্যবসায়ীদের বেচা-বিক্রি অনেক ভাল বলেই জানান তারা। কোন কোন ব্যবসায়ী ও ক্রেতা জানান, যানজটের কারণেই মুলত এবার সোনারগাঁয়ের মার্কেটগুলোতে ভীড় লক্ষ্য করা যাচ্ছে। আর এসব ক্রেতারা মুলত দাউকান্দী, তিতাস, মেঘনা থানার বিভিন্ন এলাকা, গজারিয়া ও আড়াই হাজারের বিভিন্ন এলাকা থেকে আসছে এসব ক্রেতা।

বিশেষ করে সোনারগাঁয়ের প্রাণ কেন্দ্রখ্যাত মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত বিভিন্ন মার্কেট ঘুরে দেখা গেছে কোন কোন দোকানে পা ফেলার স্থান নেই অবস্থা। দোকানের ভিতর স্থান না থাকায় অনেক ক্রেতাকে দোকানের বাইরে অপেক্ষামান থাকতে দেখা গেছে তার পছন্দের জামাটি ক্রয় করার জন্য। গজারিয়া থেকে আসা আয়েশা নামে একজন বলেন, “আমরা পরিবারের সবাই প্রতিবছর ঢাকার বিভিন্ন মার্কেট থেকে ঈদের কেনা-কাটা করি। কিন্তু,বিভিন্ন গণমাধ্যমে মহাসড় ও রাজধানীর যানজটের খবর দেখে এবং পড়ে ঢাকাতে যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলেছি। ফলে বাধ্য হয়েই সোনারগাঁয়ে এবার শপিং করতে এসেছি। তাছাড়া, সোনারগাঁয়ের মার্কেটগুলোতে বেশ ভাল মানের কাপড়ই দেখা যাচ্ছে। ”

নাম প্রকাশে অনিচ্ছুক এক কাপড় ব্যবসায়ী জানান, গত বছর আমাদের ব্যবসা খুবই খারাপ ছিল। তবে, ধারণা করছি মার্কেটে ক্রেতাদের যে ভীড় দেখা যাচ্ছে শেষ রমজান পর্যন্ত যদি এ চাঁপ অব্যাহত থাকে তাহলে গতবারের ক্ষতি পুষিয়ে ওঠতে পারবে।

মার্কেটগুলোতে ভীড়ের কারণের বিষয়ে জানতে চাইলে দোকানীরাও মনে করছেন মূলত যানজটের কারণেই সাধারণ মানুষ রোজা রেখে ঢাকা যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলার কারণেই এবার সোনারগাঁয়ের মার্কেটগুলোতে ক্রেতাদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution