• রাত ৩:৩৫ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
যানজটের প্রভাবে সোনারগাঁয়ে জমে উঠেছে ঈদ বাজার

যানজটের প্রভাবে সোনারগাঁয়ে জমে উঠেছে ঈদ বাজার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে জমে উঠেছে ঈদ বাজার। গতবারের তুলনায় এবার ব্যবসায়ীদের বেচা-বিক্রি অনেক ভাল বলেই জানান তারা। কোন কোন ব্যবসায়ী ও ক্রেতা জানান, যানজটের কারণেই মুলত এবার সোনারগাঁয়ের মার্কেটগুলোতে ভীড় লক্ষ্য করা যাচ্ছে। আর এসব ক্রেতারা মুলত দাউকান্দী, তিতাস, মেঘনা থানার বিভিন্ন এলাকা, গজারিয়া ও আড়াই হাজারের বিভিন্ন এলাকা থেকে আসছে এসব ক্রেতা।

বিশেষ করে সোনারগাঁয়ের প্রাণ কেন্দ্রখ্যাত মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত বিভিন্ন মার্কেট ঘুরে দেখা গেছে কোন কোন দোকানে পা ফেলার স্থান নেই অবস্থা। দোকানের ভিতর স্থান না থাকায় অনেক ক্রেতাকে দোকানের বাইরে অপেক্ষামান থাকতে দেখা গেছে তার পছন্দের জামাটি ক্রয় করার জন্য। গজারিয়া থেকে আসা আয়েশা নামে একজন বলেন, “আমরা পরিবারের সবাই প্রতিবছর ঢাকার বিভিন্ন মার্কেট থেকে ঈদের কেনা-কাটা করি। কিন্তু,বিভিন্ন গণমাধ্যমে মহাসড় ও রাজধানীর যানজটের খবর দেখে এবং পড়ে ঢাকাতে যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলেছি। ফলে বাধ্য হয়েই সোনারগাঁয়ে এবার শপিং করতে এসেছি। তাছাড়া, সোনারগাঁয়ের মার্কেটগুলোতে বেশ ভাল মানের কাপড়ই দেখা যাচ্ছে। ”

নাম প্রকাশে অনিচ্ছুক এক কাপড় ব্যবসায়ী জানান, গত বছর আমাদের ব্যবসা খুবই খারাপ ছিল। তবে, ধারণা করছি মার্কেটে ক্রেতাদের যে ভীড় দেখা যাচ্ছে শেষ রমজান পর্যন্ত যদি এ চাঁপ অব্যাহত থাকে তাহলে গতবারের ক্ষতি পুষিয়ে ওঠতে পারবে।

মার্কেটগুলোতে ভীড়ের কারণের বিষয়ে জানতে চাইলে দোকানীরাও মনে করছেন মূলত যানজটের কারণেই সাধারণ মানুষ রোজা রেখে ঢাকা যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলার কারণেই এবার সোনারগাঁয়ের মার্কেটগুলোতে ক্রেতাদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution