• সকাল ৭:২৭ মিনিট শুক্রবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
লক ডাউনে থাকা পরিবারের পাশে থাকবেন এমপি লিয়াকত হোসেন খোকা

লক ডাউনে থাকা পরিবারের পাশে থাকবেন এমপি লিয়াকত হোসেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:করোনায় আক্রান্ত হয়ে লক ডাউনে থাকা পরিবারগুলোর পাশে থাকার ঘোষনা দিয়েছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁয়ে গত ১৩ এপ্রিল প্রথম করোনা রোগী সনাক্ত হয় উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন হাড়িয়া গ্রামে এরপর থেকে আজ পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার প্রায় ৩০জন আক্রান্ত হন এবং মোগরাপাড়া ও শম্ভপুরা ইউনিয়নে ২ জন করোনা রোগে আক্রান্ত হয়ে মারা যান। পরে উপজেলা প্রশাসন ১৬২টি আক্রান্ত পরিবার ও মৃত ব্যক্তিদের বাড়ীসহ আশপাশের বাড়ীঘর লকডাউন করে দেন। সেসব লক ডাউন করা পরিবারের পাশে থাকে তাদের খাদ্য ও চিকিৎসাসহ যাবতীয় সুযোগ সুবিধা নিশ্চিত করবেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। সেই সাথে যারা আরো নতুন করে আক্রান্ত হবে তাদের প্রত্যেকটি পরিবারের পাশে থেকে তাদের খোঁজখবর, খাদ্য সামগ্রী সরবরাহ করবেন। ইতিমধ্যে তিনি উপজেলা ১৬২ টি পরিবারের খোঁজ খবর রাখছেন এবং তাদের পরিবারের মাঝে তার উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন। এছাড়া লিয়াকত হোসেন খোকার পক্ষ উপজেলার বিভিন্ন ইউনিয়নে খাদ্য সহায়তা অব্যাহত রাখা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution