• বিকাল ৪:২৭ মিনিট শুক্রবার
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় বাড়ছে ছিনতাইয়ের ঘটনা

সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় বাড়ছে ছিনতাইয়ের ঘটনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বিভিন্ন স্থানে গত কয়েকদিন ধরে বেড়ে গেছে ছিনতাইয়ের ঘটনা। ছিনতাইয়ের কবলে পড়ে নিঃস্ব হয়ে যাচ্ছেন অনেকেই।ছিনতাইয়ের কবলে পড়া ব্যক্তিরা থানায় অভিযোগ করলেও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এসব ছিনতাইকারী গ্রেফতারের কোন পদক্ষেপ গ্রহন না করায় প্রতিদিন ঘটছে এসব ছিনতাইয়ের ঘটনা।

সুত্র জানায়, গতকাল শনিবার রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার এলাকার ফুটওভারের নিচে জাকির হোসেন তার মোবাইলের দোকান বন্ধ করে রিক্সাযোগে বাড়ী ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আফিয়া ফিলিং স্টেশনের অপরপাশে একটি গাড়ীর গ্যারেজের সামনে পিছন দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাদের পথরোধ করে তার ব্যাগে ভেতরে থাকা নগদ আড়াই লাখ টাকা, সাড়ে চার লাখ টাকার সিম ও ফ্লাক্নিলোডের কার্ড, ৩টি ট্যাব ও ৪টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অপরদিকে, গত ১ সপ্তাহ ধরে সোনারগাঁও পৌরসভার বিভিন্ন স্থানে বেড়েছে ছিনতাইয়ের ঘটনা। পৌরসভার চিলারবাগ এলাকার বালু ব্যবসায়ী রিপন মিয়া জানান, গত বুধবার রাতে সিলেট থেকে একটি একটি ট্রাক বালু বোঝাই করে চিলারবাগ গ্রামে রাস্তার পাশে পাকিং করে চালক ও হেলপার ঘুমাচ্ছিলেন। শেষ রাতের দিকে কয়েকজন ছেলে চাপাতি হাতে তাদের গাড়ীতে আক্রমন করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। এর একদিন পর একই স্থানে ভোরবেলা রাস্তায় কাঠের গুড়ি ফেলে সিএনজি আটকে মাছ ব্যবসায়ীদের কাছ থেকে নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান, গত ২ সপ্তাহ ধরে চিলারবাগ শহীদ মজনু পার্ক থেকে শেখ রাসেল স্টেডিয়াম এলাকা পর্যন্ত একটি ছিনতাইকারী চক্র প্রতিদিনই কারো না কারো গাড়ীতে ছিনতাই করে পালিয়ে যাচ্ছে। থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পরও এ ব্যাপারে কোন পদক্ষেপ গ্রহন না করায় ছিনতাইকারীরা সুযোগ বুঝে দিনে দিনে বেপরোয়া হযে যাচ্ছে।

চলতি মাসের ১ তারিখে মোগরাপাড়া গোহাট্টা এলাকায় মা-মেয়েকে জিম্মি করে নগদ টাকা ও দুটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী চক্রের একটি গ্রুপ। পুলিশকে জানানোর পর ১০ দিন অতিবাহিত হওয়ার পর পুলিশ একটি মোবাইল উদ্ধার করতে পারলেও ছিনতাইকারী চক্রের কাউকে গ্রেফতার ও একটি মোবাইল উদ্ধার করতে পারেনি।

এছাড়া উপজেলার জামপুর তালতলা, বস্তল হাইওয়ে সড়কে প্রতিদিন মালবাহী ট্রাক গুলোতে হানা দিয়ে ছিনতাইকারীরা চালক ও হেলপারদের কুপিয়ে আহত করে নিয়ে যাচ্ছে মোবাইল ফোন ও নগদ টাকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution