• বিকাল ৪:০৮ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি
সোনারগাঁয়ে আনিছার হত্যার রহস্য দেড় মাসেও উদঘাটন করতে পারিনি পুলিশ

সোনারগাঁয়ে আনিছার হত্যার রহস্য দেড় মাসেও উদঘাটন করতে পারিনি পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দাউদেরগাঁও গ্রামের সৌদী প্রবাসী আনিসুর রহমানের মেয়ে স্কুল ছাত্রী আনিছা আক্তার মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারিনি পুলিশ। এছাড়া এ হত্যা কান্ডের সাথে জড়িত কাউকে গ্রেফতারও করতে পারিনি। তবে, পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করলেও তাদের কাছ থেকে হত্যা কান্ডের ব্যাপারে কোন স্বীকারোক্তিমুলক জবানবন্দি পাওয়া যায়নি। দেড় মাসে আনিছার মৃত্যুর রহস্য হত্যার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে না পারায় নিহতের পরিবার ক্ষোভ প্রকাশ করেছে।

জানা গেছে, নিহত আনিছা ২২ এপ্রিল সোমবার সকালে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর বুধবার চাচা আলমগীর হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের চারদিন পর ২৭ এপ্রিল শুক্রবার সকালে উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাঙ্কি থেকে দুর্গন্ধ আসতে থাকলে এলাকাবাসী স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেফটি ট্যাঙ্কি থেকে আনিছার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আনিছার মা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আনিছার হত্যার দেড় মাস পেরিয়ে গেলেও হত্যার কান্ডের সাথে জড়িত কোন আসামীকে গ্রেফতার করতে পারিনি পুলিশ। এমনকি কি কারণে আনিছাকে হত্যা করা হয়েছে তার কোন রহস্য উদঘাটন করতে পারিনি পুলিশ।

এ ব্যাপারে আনিছার চাচা আলমগীর হোসেন জানান, আমার ভাতিজি হত্যার দেড় মাস পেরিয়ে গেলো কি কারণে কারা আমার ভাতিজিকে খুন করলো এখনো জানতে পারলাম না।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, আনিছার খুনিদের ধরতে পুলিশ কাজ করছে। আশা করি কিছু দিনের মধ্যে অপরাধীরা ধরা পড়বে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution