• সকাল ১০:০৩ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
সোনারগাঁয়ে এক অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মহা যানজট

সোনারগাঁয়ে এক অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মহা যানজট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউপির রতনদি এলাকায় তৈরী পোশাক গার্মেন্টে বেতন , ওভারটাইম ও বোনাসের দাবিতে মহাসড়ক অবরোধ করে রাখে। তাদের ১ঘন্টা অবরোধের কারণে দুদিন ধরে মহা যানজট সৃষ্টি হয়েছে। এ অবরোধর কারণে গতকাল সন্ধ্যা থেকে আজ সারাদিন মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তীতে পড়ে এ পথে চলাচল রত যাত্রী সাধারন ও গাড়ীর চালকরা। মহাসড়কের এ যানজট মহাসড়ক থেকে শাখা সড়কগুলোতে ছড়িয়ে পড়ে। যানজট ও প্রচন্ড গরমে অনেক যাত্রী অসুস্থ হয়ে পড়ে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ূম আলী সরকার জানান, গতকাল মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি পোশাক তৈরী গার্মেন্টের শ্রমিকদের বেতন বোনাসের দাবিতে সড়ক অবরোধের কারণে মহাসড়কের দুপাশে গাড়ী জমে তীব্র যানজেটের সৃষ্টি হয়। এ যানজট গতকাল মঙ্গলবার রাত থেকে বুধবার সারাদিন চলে। এছাড়া ঈদকে সামনে রেখে অতিরিক্ত পন্যবাহি ট্রাক, কভারভ্যান ও গরুবাহি ট্রাক চলাচলের ফলে গাড়ীর চাপ বেড়ে যায়। এছাড়া আজ ১৫ আগষ্ট শোক দিবস উপলক্ষে মহাসড়কের বিভিন্ন স্পটে গণভোজের আয়োজন করে নেতৃবৃন্দরা। এতে করে নেতারা মহাসড়কে গাড়ী দাড় করিয়ে তাদের অনুষ্ঠান সম্পন্ন করে এতে করে সারাদিন মহাসড়কে যানজট লেগে ছিলো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution