• রাত ১২:৪৪ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সোনারগাঁয়ে বন্দুকযুদ্ধে হৃদয় নিহত, পিস্তল গুলি দেশীয় অস্ত্র উদ্ধার, আটক -৪

সোনারগাঁয়ে বন্দুকযুদ্ধে হৃদয় নিহত, পিস্তল গুলি দেশীয় অস্ত্র উদ্ধার, আটক -৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়া ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানাগেছে।

এ সময় তিনজনকে আটক করা হয়েছে এবং দুইজন র‌্যাব সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার জব্দসহ, একটি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ম্যাগজিন, ৫শ পিছ ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি বগিদা উদ্ধার করা হয়েছে।

আটক তিনজন হলেন- প্রাইভেটকারের ড্রাইভার (নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

সোনারগাঁ থানা পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নম্বর তালিকাভুক্ত আসামি ছিল গিট্টু হৃদয়। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করেছিল পুলিশ।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় একটি প্রাইভেটকার সিগন্যাল দিলেও সেটি না থামিয়ে গাড়ির জানালা খুলে র‌্যাব সদস্যদের লক্ষ্যকরে তাদের উপর গুলি ছুড়ে। এতে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এসময় মাদক ব্যবসায়ীদের গাড়িটি থামিয়ে র‌্যাব সদস্যদের সঙ্গে ৫ মিনিটের মত গুলিবিনিময় করার এক পর্যায়ে সে গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় নিহত হয়।

তিনি আরো জানান, পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয় এবং এসময় র‌্যাবের দুইজন সদস্যও আহত হয়। গাড়িটি জব্দ করা হয়েছে এবং সেখান থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫শ পিছ ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি বগিদা উদ্ধার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution