• সকাল ১০:১৫ মিনিট বুধবার
  • ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
পিরোজপুরে ১০ টাকা কেজি ধরে চাল বিক্রি শাহ আহমাদ শফীর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ চালক ও হেলপার আটক, গাড়ী জব্দ সোনারগাঁয়ে ১৪ জনের রিপোর্টে ১৪ জনই নেগেটিভ, সুস্থ ৪ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনের গণসংযোগ বিএনপি নেতার নেতৃত্বে যুবলীগ নেতার বাড়িতে হামলার অভিযোগ প্রচারনা শুরু করেছেন পৌর মেয়র প্রার্থীরা আগামীকাল শাহ আহমাদ শফীর স্মরনে বিশেষ দোয়া সোনারগাঁয়ে ৩ জন করোনা রোগী সুস্থ হলেই শতভাগ সুস্থ ওসমান পরিবারের সকল সদেস্যের সুস্থতা কামনায় এমপি খোকা দোয়া মাহফিল মেঘনা শিল্পাঞ্চলে ২০০০ বনাম ২০০২ ব্যাচ প্রীতি ক্রিকেট টূর্নামেন্ট সোনারগাঁ ২০ হাজার মিটার অবৈধ কারেন্টজাল জব্দ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি হলেন ইমতিয়াজ বকুল সোনারগাঁও পৌরসভায় পানিতে পড়ে শিশুর মৃত্যু কাউন্সিলর রিপনকে সভাপতি ও শাহীনকে সাধারণ সম্পাদক করে ২নং ওয়ার্ড কমিটি গঠন যে সাত সাপ সবচেয়ে বিষধর, সাপে কাটলে যে তিনটি কাজ করবেন, যে পাঁচটি কাজ করবেন সোনারগাঁয়ে বসত ঘরে আগুন দিলো দুবৃর্ত্তরা, পুড়ল আসবাবপত্র মির্জা আজম এমপি’র সাথে আহবায়ক কমিটির সাক্ষাত সোনারগাঁয়ে একদিনে করোনা সনাক্ত ১, সুস্থ ১৩ চিকিৎসাধীন ১০
সোনারগাঁয়ে বাড়ছে অপহরন করে মুক্তিপন আদায়

সোনারগাঁয়ে বাড়ছে অপহরন করে মুক্তিপন আদায়

Logo

নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সম্প্রতিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলায় বাড়ছে অপহরন করে মুক্তিপন আদায়। চলতি মাসে মহাসড়কে ৩টি অপহরনের ঘটনা ঘটেছে। এরমধ্যে ২ শ্রমিকসহ একজন ব্যবাসীয়ও রয়েছেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগও দায়ের করেছেন ভুক্তভোগীরা।

জানাগেছে, চলতি মাসের ৩ তারিখে মেঘনা শিল্পাঞ্চল এলাকার আব্দুর মোমেন সুগারের শ্রমিক আঃ মতিন মেঘনা ব্যাপারী বাজারের সামনে একা দাড়িয়ে মোবাইলে কথা বলছিল। এসময় একটি কালো মাইক্রোবাস দ্রুতগতিতে এসে দাড়ায়। এসময় গাড়ীর দরজা খুলে ৩জন লোক একটি কালো কাপড় দিয়ে মুখ বেঁধে গাড়ীতে তুলে নিয়ে যায়। পরে অপহৃত মতিনকে মারধর করে মেরে ফেলার হুমকি দিয়ে তার মোবাইল ফোনে তার বাড়িতে ফোন করে ১লাখ টাকা দাবি করে। এসময় মতিনের পরিবার মতিনকে বাঁচাতে ১৫ হাজার টাকা বিকাশ করে পরে তাকে জাঙ্গাল এলাকায় চোখ বেঁধে ফেলা যায়। এ ঘটনায় মতিন সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গত ১০ জানুয়ারী শুক্রবার সকালে মোনেম সুগারের আরেক শ্রমিক কাওয়ার মিয়া (৩০) ব্যাপারী বাজারের সামনে দাড়িয়ে ছিল। এসময় একই স্টাইলে একটি কালো মাইক্রোবাসে করে কয়েকজন লোক তার চোখে বেঁধে দ্রুত গাড়ীতে তুলে নিয়ে যায়। গাড়ীতে তাকে মারধর করে কাওয়াসের ফোন দিয়ে তার বাড়িতে ফোন দিয়ে ৫০ হাজার মুক্তিপন দাবি করে এবং তাকে মারধর করার চিৎকার তার পরিবারকে শুনানো হয়। পরে তার পরিবার বিভিন্ন জায়গা থেকে ম্যানেজ করে ১৩ হাজার ৫শত টাকা বিকাশ করে। পরে রাত ৮টার দিকে তাকে পিরোজপুর ইউপি সামনে মারীখালী ব্রিজের কাছে ফেলে চলে যায়। এ ঘটনায়ও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

অপরদিকে, গত ১৯ জানুয়ারী সকাল ১১টার দিকে সোনারগাঁও শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী মোঃ মাহফুজ ৫ লাখ টাকা নিয়ে মোগরাপাড়া চৌরাস্তার কাঁচাবাজার এলাকায় অবস্থিত ইসলামী ব্যাংকের উদ্দেশ্যে রওয়ানা হয়। এরপর থেকে সে নিখোঁজ হয়। এ ঘটনায় তার ছোট ভাই আরিফ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে ওই দিন রাত ৯টার দিকে লোক মারফত মাহফুজের স্বজনরা জানতে পারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলা জাঙ্গাল বাসষ্ট্যান্ড এলাকায় একজন লোক অচেতন অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে তার স্বজনরা সেখানে গিয়ে অচেতন ও আহত অবস্থায় ব্যবসায়ী মাহফুজকে সনাক্ত করে। পরে মাহফুজ কিছুটা সুস্থ হয়ে জানান কে বা কাহারা তাকে মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে তুলে নিয়ে যায় এবং তাকে মারধর করে সাথে থাকা ৫ লাখ টাকা নিয়ে গিয়ে তাকে জাঙ্গাল ফেলে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, অপহরনের ব্যাপারে কয়েকদিন আগে একজন ব্যবসায়ী অপহরন হয়েছে শুনেছি কিন্তু ব্যবসায়ীর পরিবার থেকে কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। আর বাকিগুলি আমার জানা নেই। তবে, যদি এরকম ঘটনা ঘটে থাকে তাহলে আমরা এসময় এলাকায় পুলিশি তৎপরতা বাড়াবো।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution