• বিকাল ৫:০৯ মিনিট শনিবার
  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন
মানহানি মামলায় সাংবাদিক আল আমিনের তিন মাসের কারাদন্ড

মানহানি মামলায় সাংবাদিক আল আমিনের তিন মাসের কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মানহানির অভিযোগে এক মামলায় বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি আল আমিনকে তিন মাসের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। আজ সোমবার নারায়ণগঞ্জ জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এ রায় দেন। এসময় আসামি আল আমিন অনুপস্থিত ছিলেন।

মামলার বাদী সাবেক পৌর কাউন্সিলর সালমা আক্তার জানান, পূর্ব শত্রুতার জের ধরে সামাজিক ও অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ করার হীনমানসে আসামী আল আমিন তার ও তার পরিবারের সদস্য এবং স্বজনদের জড়িয়ে ‘‘৮০ লাখ টাকা নিয়ে উধাও’’ শিরোনামে দৈনিক বাংলাদেশ পত্রিকায় ২০১৭ সালের ১৭ জানুয়ারি একটি মিথ্যা সংবাদ পরিবেশন করেন। পরবর্তীতে বিষয়টি তার দৃষ্টিগোচর হয়। পরে তিনি ২০১৭ সালের ২৯ মার্চ আদালতে মানহানির মামলা দায়ের করেন।

শেষ পর্যন্ত মামলায় তিনি বিজ্ঞ আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, আমার ভাগিনাও একজন সংবাদ কর্মী। তারা বাবা-মার নামও ওই মিথ্যা সংবাদে জড়ানো হয়েছে। আদালতের ন্যায় বিচার পেয়ে সাংবাদিক ভাগিনাও সন্তোষ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে সাংবাদিক আল-আমিন সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে লাইনটি কেটে দেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution