• রাত ৯:১০ মিনিট মঙ্গলবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা
সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের প্রবেশ পথ সোনারগাঁ পৌরসভার চন্দের কিত্তি এলাকার রাস্তা দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন স্থানীয়রা। দীর্ঘদিন ধরে চাদেরকিত্তি থেকে আনন্দবাজার পর্যন্ত খানাখন্দে ভরা রাস্তাটি সংস্কারের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ।কিন্তু কাজের কাজ কিছুই করছে প্রশাসন।তাই তারা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের জন্য অবিনব প্রস্থা অবলম্বন করেছেন।

জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার, বারদী ও নোয়াগাঁও ইউনিয়নের চলাচলের সড়কটি পৌরসভার চান্দের কিত্তি এলাকা থেকে আনন্দবাজার পর্যন্ত ভারী যানবাহন চলাচলের ফলে রাস্তা ভেঙ্গে পিচ উঠে গিয়ে খানাখন্দের তৈরী হয়েছে। এছাড়া বৈদ্যেরবাজার হাড়িয়া এলাকায় আমান ইকোনোমিক জোন ও আনন্দবাজার এলাকায় মেঘনা গ্রুপের কয়েকশত ভারী যানবাহন অনুমতি না থাকার পরও এ পথে যাতায়াত করে। ফলে রাস্তাটি অতিমাত্রায় খানাখন্দে চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। এতে ভোগান্তীতে পড়েছে তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ। বিশেষ করে বারদী ইউনিয়নে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রমে আসা দেশ বিদেশের কয়েক হাজার দর্শনার্থীদের খানাখন্দে ভোগান্তীর শিকার হচ্ছে। এতে একদিকে যেমন ছোটখাটো দূর্ঘটনায় শিকার হতে হচ্ছে অপরদিকে আশ্রমে আসা দশনার্থীদের কাছে সোনারগাঁ সর্ম্পকে নীতিবাচক ধারনা তৈরী হচ্ছে। বিশেষ করে বর্ষা মৌসুমে ভারী বর্ষনে এ এলাকায় হাটু পানি জমে ছোট যান চলাচল অসম্ভব হয়ে পড়ে। এর আগে সড়ক ও জনপথ নারায়ণগঞ্জ বিভাগ ইট বালি দিয়ে অস্থায়ীভাবে সংস্কার করলেও ভারী যানবাহনের জন্য টেকশই হচ্ছেনা। ফলে দিনে দিনে এ পথে চলাচল অসম্ভব হয়ে পড়েছে। রাস্তাটি দ্রুত স্থায়ীভাবে সংস্কারের দাবিতে স্থানীয়রা জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন প্রশাসনের দৃষ্টি আকর্ষনের জন্য চেষ্টা করছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution