• সকাল ৭:৫২ মিনিট শুক্রবার
  • ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি?
সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের প্রবেশ পথ সোনারগাঁ পৌরসভার চন্দের কিত্তি এলাকার রাস্তা দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন স্থানীয়রা। দীর্ঘদিন ধরে চাদেরকিত্তি থেকে আনন্দবাজার পর্যন্ত খানাখন্দে ভরা রাস্তাটি সংস্কারের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ।কিন্তু কাজের কাজ কিছুই করছে প্রশাসন।তাই তারা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের জন্য অবিনব প্রস্থা অবলম্বন করেছেন।

জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার, বারদী ও নোয়াগাঁও ইউনিয়নের চলাচলের সড়কটি পৌরসভার চান্দের কিত্তি এলাকা থেকে আনন্দবাজার পর্যন্ত ভারী যানবাহন চলাচলের ফলে রাস্তা ভেঙ্গে পিচ উঠে গিয়ে খানাখন্দের তৈরী হয়েছে। এছাড়া বৈদ্যেরবাজার হাড়িয়া এলাকায় আমান ইকোনোমিক জোন ও আনন্দবাজার এলাকায় মেঘনা গ্রুপের কয়েকশত ভারী যানবাহন অনুমতি না থাকার পরও এ পথে যাতায়াত করে। ফলে রাস্তাটি অতিমাত্রায় খানাখন্দে চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। এতে ভোগান্তীতে পড়েছে তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ। বিশেষ করে বারদী ইউনিয়নে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রমে আসা দেশ বিদেশের কয়েক হাজার দর্শনার্থীদের খানাখন্দে ভোগান্তীর শিকার হচ্ছে। এতে একদিকে যেমন ছোটখাটো দূর্ঘটনায় শিকার হতে হচ্ছে অপরদিকে আশ্রমে আসা দশনার্থীদের কাছে সোনারগাঁ সর্ম্পকে নীতিবাচক ধারনা তৈরী হচ্ছে। বিশেষ করে বর্ষা মৌসুমে ভারী বর্ষনে এ এলাকায় হাটু পানি জমে ছোট যান চলাচল অসম্ভব হয়ে পড়ে। এর আগে সড়ক ও জনপথ নারায়ণগঞ্জ বিভাগ ইট বালি দিয়ে অস্থায়ীভাবে সংস্কার করলেও ভারী যানবাহনের জন্য টেকশই হচ্ছেনা। ফলে দিনে দিনে এ পথে চলাচল অসম্ভব হয়ে পড়েছে। রাস্তাটি দ্রুত স্থায়ীভাবে সংস্কারের দাবিতে স্থানীয়রা জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন প্রশাসনের দৃষ্টি আকর্ষনের জন্য চেষ্টা করছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution