• সকাল ১০:৪৭ মিনিট শুক্রবার
  • ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা ১২ বছরের শিশুকে ফুসলিয়ে বিয়ে, পুলিশের হাতে ধরা ভ্যানচালক সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ২ সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী
সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

সোনারগাঁয়ে রাস্তায় জালি ফেলে প্রতিবাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের প্রবেশ পথ সোনারগাঁ পৌরসভার চন্দের কিত্তি এলাকার রাস্তা দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন স্থানীয়রা। দীর্ঘদিন ধরে চাদেরকিত্তি থেকে আনন্দবাজার পর্যন্ত খানাখন্দে ভরা রাস্তাটি সংস্কারের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ।কিন্তু কাজের কাজ কিছুই করছে প্রশাসন।তাই তারা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের জন্য অবিনব প্রস্থা অবলম্বন করেছেন।

জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার, বারদী ও নোয়াগাঁও ইউনিয়নের চলাচলের সড়কটি পৌরসভার চান্দের কিত্তি এলাকা থেকে আনন্দবাজার পর্যন্ত ভারী যানবাহন চলাচলের ফলে রাস্তা ভেঙ্গে পিচ উঠে গিয়ে খানাখন্দের তৈরী হয়েছে। এছাড়া বৈদ্যেরবাজার হাড়িয়া এলাকায় আমান ইকোনোমিক জোন ও আনন্দবাজার এলাকায় মেঘনা গ্রুপের কয়েকশত ভারী যানবাহন অনুমতি না থাকার পরও এ পথে যাতায়াত করে। ফলে রাস্তাটি অতিমাত্রায় খানাখন্দে চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। এতে ভোগান্তীতে পড়েছে তিনটি ইউনিয়নের কয়েক হাজার মানুষ। বিশেষ করে বারদী ইউনিয়নে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রমে আসা দেশ বিদেশের কয়েক হাজার দর্শনার্থীদের খানাখন্দে ভোগান্তীর শিকার হচ্ছে। এতে একদিকে যেমন ছোটখাটো দূর্ঘটনায় শিকার হতে হচ্ছে অপরদিকে আশ্রমে আসা দশনার্থীদের কাছে সোনারগাঁ সর্ম্পকে নীতিবাচক ধারনা তৈরী হচ্ছে। বিশেষ করে বর্ষা মৌসুমে ভারী বর্ষনে এ এলাকায় হাটু পানি জমে ছোট যান চলাচল অসম্ভব হয়ে পড়ে। এর আগে সড়ক ও জনপথ নারায়ণগঞ্জ বিভাগ ইট বালি দিয়ে অস্থায়ীভাবে সংস্কার করলেও ভারী যানবাহনের জন্য টেকশই হচ্ছেনা। ফলে দিনে দিনে এ পথে চলাচল অসম্ভব হয়ে পড়েছে। রাস্তাটি দ্রুত স্থায়ীভাবে সংস্কারের দাবিতে স্থানীয়রা জালি ফেলে মাছ ধরার ভঙ্গিতে প্রতিবাদ জানিয়েছেন প্রশাসনের দৃষ্টি আকর্ষনের জন্য চেষ্টা করছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution