• রাত ৮:৪৮ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে এ্যাঃড সোলায়মানের মা সুফিয়া বেগমের ইন্তেকাল সোনারগাঁয়ে জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি সোনারগাঁয়ে একদিনে ১১ জনসহ মোট আক্রান্ত ১১১১ হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে?
সোনারগাঁয়ে লক ডাউনে মার্কেট বিপনী বিতানগুলো বন্ধ, জনজীবন স্বাভাবিক

সোনারগাঁয়ে লক ডাউনে মার্কেট বিপনী বিতানগুলো বন্ধ, জনজীবন স্বাভাবিক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: হঠাৎ করে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় আজ সকাল ৬টা থেকে সারা দেশে লক ডাউন ঘোষনা করেছে সরকার। লক ডাউনের প্রথম দিনে সোনারগাঁয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মার্কেট দোকানপাট ও বিপনী বিতানগুলো বন্ধ রয়েছে। মার্কেট ও দোকানপাট গুলো বন্ধ থাকলে নিত্য প্রয়োজনীয় বাজার ছিলো স্বাভাবিক। সকাল থেকেই লোকজন মোগরাপাড়া চৌরাস্তা আসতে থাকেন বিভিন্ন কাছে। ফলে অন্যান্য দিনের মধ্যে চেšরাস্তায় ছিল যানবাহন স্বাভাবিক।

মোগরাপাড়া চেšরাস্তার বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে, লক ডাউনের সকাল থেকে সাধারণ মানুষ বিভিন্ন কাজে বের হয়েছে বাজারগুলোতে। বিশেষ করে কাঁচাবাজার ও মাছ বাজারে দেখা দেখে মানুষ স্বাভাবিক ভাবে সকাল থেকে কেনা বেচা করছে। তাদের অনেকে মুখে দেখা যায়নি মাস্ক ও সুরক্ষা সামগ্রী। এছাড়া খোলা রয়েছে চা-পানের দোকানসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র। এদিকে মার্কেটগুলো বন্ধ থাকলেও মার্কেটের সামনে ভীড় করতে দেখা গেছে দোকানদার ও সাধারণ ক্ষেতা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution