• বিকাল ৪:৪১ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি
সোনারগাঁ উপজেলা নির্বাচনে সামগ্রী যাচ্ছে কেন্দ্রে কেন্দ্রে

সোনারগাঁ উপজেলা নির্বাচনে সামগ্রী যাচ্ছে কেন্দ্রে কেন্দ্রে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

রাত পোহালেই সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন। ভোটগ্রহণের জন্য এরই মধ্যে ব্যালট পেপারসহ প্রয়োজনীয় সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে সরবরাহ করা হয়েছে।

শনিবার (৩০ মার্চ) বেলা ১০টায় সোনারগাঁ উপজেলার নির্বাচন অফিস থেকে প্রিজাইডিং অফিসারদের এসব মালামাল বুঝিয়ে দেন উপজেলা নির্বাচন সহকারী রিটার্নিং কর্মকর্তা জসিম উদ্দিন ।

তিনি জানান, সন্ধ্যার মধ্যেই সব মালামাল কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে যাবে। পুলিশ ও আনসার সদস্যরাও এরইমধ্যে কেন্দ্রে অবস্থান করছেন। নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে টহল দিচ্ছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সোনারগাঁ উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ হবে ১১৮টি কেন্দ্রে। যার কক্ষসংখ্যা ৭৫০টি।
তবে, এরমধ্যে ঝুঁকিপুর্ন রয়েছে বারদীর নুনেরটেক, শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরা, সনমান্দির চরলাল ও কাঁচপুর ইউনিয়নের কয়েকটি কেন্দ্র।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution