• সকাল ১০:৫৯ মিনিট সোমবার
  • ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বৃষ্টির পানিতে করোনার টিকা নিতে আসা মানুষের ভোগান্তি মুরগি, মাছ, খাসি নয়, বেশি করে গোমাংস খান’, পরামর্শ BJP মন্ত্রীর ৬ অগাস্ট পর্যন্ত রাশিফল অস্ট্রেলিয়ার ‘অদ্ভুত’ সিদ্ধান্তে যুক্তি দেখেন না ডমিঙ্গো কাল থেকে ঢাকায়, ৭ আগস্ট সারাদেশে অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ পর্নোগ্রাফি তৈরীতে রাজি না হওয়ায় স্ত্রী’কে নির্যাতনে ঘটনার বখাটে স্বামীর ১ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ২১, সুস্থ ১৫ সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভিটা বাড়ী দখলের পায়তারা সোনারগাঁ করোনায় একজনের মৃত্যু, কমেছে আক্রান্তের সংখ্যা সাবেক এমপি কায়সার হাসনাতের নিজস্ব অর্থায়নে হাসপাতালে সেন্ট্রার অক্সিজেনের উদ্ধোধন সােনারগাঁয়ে ১৪ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আটক -১ সাধারণ মানুষকে ঘরে ফিরতে ইউএনও’র অনুরোধ সোনারগাঁয়ে একদিনে আরো ৩৪ জনের দেহে করোনা সনাক্ত টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন স্থানে জলবদ্ধতায় ঘরবন্দি মানুষ সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি
সোনারগাঁ থেকে ঢাকাগামী কাউন্টার বাস বন্ধ, ভোগান্তীতে যাত্রীরা

সোনারগাঁ থেকে ঢাকাগামী কাউন্টার বাস বন্ধ, ভোগান্তীতে যাত্রীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

চলমান ছাত্র আন্দোলনের মুখে শুক্রবার সকাল থেকে সোনারগাঁ থেকে ঢাকাগামী সকল কাউন্টার বাস বন্ধ রেখেছে মালিকরা। গাড়ী ভাংচুর রাস্তার আটকে রাখা ড্রাইভাদের মারধরসহ বিভিন্ন কারণে বন্ধ রেখেছে বাস সার্ভিস এমনটাই জানিয়েছেন পরিবহন মালিকরা। এতে ভোগান্তীতে পড়েছে সোনারগাঁ থেকে গুলিস্থানগামী যাত্রী সাধারণ।

জানাগেছে, ঢাকার কুর্মিটোলা বিমান বন্দর রোডে এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বন্ধ হয়ে যায় বিভিন্ন সড়কের যানবাহন। এ ছাড়া ছাত্রদের গাড়ী ভাংচুর দীর্ঘ সময় আটকে রাখা বিভিন্ন কারণে শুক্রবার সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দেন মালিকরা। গত দু দিন আগে দুএকটি পরিবহন বাস চলালেও শুক্রবার থেকে পুরোপুরি বন্ধ করে দেয় মালিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তীতে পড়েছে। যদিও দু একটা লোকাল বাস মহাসড়কের চলতে দেখা গেলেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম। ফলে জীবনের ঝুকি নিয়ে বাসের দরজায় ঝুলে অনেকেরে ঢাকা যেতে দেখা গেছে।
ভাংচুর ও কাগজ দেখার নামে হয়রানির কারণে মেঘনা থেকে গুলিস্থানগামী স্বদেশ. দোয়েল ও বোরাক তাদের বাস সার্ভিসগুলো শুক্রবার থেকে বন্ধ রেখেছে মালিকরা।

এ ব্যাপারে স্বদেশ পরিবহনের চেয়ারম্যান রহমান মিয়া জানান, ছাত্রদের চলমান আন্দোলনের মুখে আমরা বাসগুলো বন্ধ করে দিয়েছি। ছাত্ররা গাড়ী থামিয়ে কাগজপত্র দেখার নামে ড্রাইভাদের মারধর, গাড়ী ভাংচুর করে রাস্তায় আটকে রাখে। এতে গাড়ীর মালিকরা ক্ষতির সম্মূখিন হচ্ছে।

আমাদের কাউন্টার বাসগুলো কাগজপত্র সবসময় আপডেট থাকে। তারপরও আন্দোলনের মাঝখানে পড়ে বিপদের সম্মুখিত হতে হচ্ছে গাড়ীগুলোর এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে বাস মালিকরা। এ ক্ষতির কথা চিন্তা করে সবার সিদ্ধান্ত অনুযায়ী বাস সার্ভিসগুলো বন্ধ রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে সার্ভিন চালু করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution