• বিকাল ৫:২৪ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
২ দিনের মতো সোনারগাঁ-গুলিস্থান কাউন্টার বাস বন্ধ, কমছেনা যাত্রী ভোগান্তী

২ দিনের মতো সোনারগাঁ-গুলিস্থান কাউন্টার বাস বন্ধ, কমছেনা যাত্রী ভোগান্তী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

গত বুধবার থেকে চলমান ছাত্র আন্দোলনের মুখে সোনারগাঁ থেকে কমবেশী ঢাকাগামী বাস চলছেলও গতকাল শুক্রবার থেকে শ্রমিক আন্দোলনের জন্য বন্ধ রয়েছে সোনারগাঁ থেকে ঢাকাগামী সকল কাউন্টার বাস। গাড়ীর চালক, শ্রমিক ও গাড়ীর নিরাপত্তার দাবিতে গত শুক্রবার থেকে আজ শনিবারও তারা এ কাউন্টার বাস বন্ধ রেখেছে। ফলে গত দু দিন ধরে বাস বন্ধ থাকার কারণে ঢাকা যেতে পারছেনা যাত্রীরা। হাতে গোনা কিছু লোকাল ও দুরপাল্লার যানবাহান চললেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম।

জানাগেছে, স্বদেশ. দোয়েল ও বোরাক নামের তিনটি কাউন্টার বাস সার্ভিস মেঘনা থেকে গুলিস্থান যাত্রী পরিবহন করে। ঢাকার কুর্মিটোলা বিমান বন্দর রোডে এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বন্ধ হয়ে যায় বিভিন্ন সড়কের যানবাহন। এ ছাড়া ছাত্রদের গাড়ী ভাংচুর দীর্ঘ সময় আটকে রাখা বিভিন্ন কারণে শুক্রবার সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দেন মালিকরা। গত দু দিন আগে দু-একটি পরিবহন বাস চলালেও শুক্রবার থেকে আজ শনিবার পর্যন্ত ২ দিন ধরে পুরোপুরি বন্ধ করে দেয় চালক ও শ্রমিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তীতে পড়েছে। যদিও দু একটা লোকাল বাস মহাসড়কের চলতে দেখা গেলেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম। ফলে জীবনের ঝুকি নিয়ে বাসের দরজায় ঝুলে অনেকেরে ঢাকা যেতে দেখা গেছে।

এ ব্যাপারে স্বদেশ পরিবহনের চেয়ারম্যান আব্দুল রহমান মিয়া জানান, ছাত্রদের চলমান আন্দোলনের মুখে বাস চালক, শ্রমিক ও বাসের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে চালক ও শ্রমিকরা গত দু দিন ধরে বাস সার্ভিসগুলো বন্ধ রেখেছে। কবে নাগাল এ সার্ভিস চালু হবে সে ব্যাপারে তিনি বলেন, শ্রমিকদের সংগঠন রয়েছে তাদের সংগঠনের নির্দেশ পেলে তারা বাস সার্ভিসটি চালু করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution