• দুপুর ১:৪১ মিনিট মঙ্গলবার
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটিকে শুভেচ্ছা নাশকতার মামলায় হাজিরা দিলেন সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড করা হোকঃ মানববন্ধনে ড. সেলিনা থানা পুলিশের কঠোরতার কারণে অবৈধ অটোরিক্সা কম থাকায় যানজটমুক্ত চৌরাস্তা সাংবাদিক ফারুক হাসানের মায়ের ইন্তেকাল সোনারগাঁ থেকে ৩ দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ ছেলেধরা গুজব বন্ধে ও সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশে দিতে মাইকিং আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেফতার-৩ কাউকে ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিন ওসি সোনারগাঁ কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব-১১ মোগরাপাড়া চৌরাস্তায় নেই পাবলিক টয়লেট, চরম বিপাকে পথচারীরা নাজমুলের সন্ধান চান তার মা-বাবা কাঁচপুরে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন সোনারগাঁ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের নানীর ইন্তেকাল সোনারগাঁয়ে রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টের শুভ উদ্ধোধন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন
৩ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ

৩ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ

নিউজ সোনারগাঁ২৪ডটকম: দৈনিক আলোচিত কন্ঠের সোনারগাঁ প্রতিনিধি রাসেদুল ইসলাম রাসেল গত ১০ জুলাই ব্যবসার কাজে বের হয়ে ৩ দিন যাবত নিখোঁজ রয়েছেন।  তার কোন সন্ধান না পেয়ে তার স্ত্রী আসমা আক্তার গতকাল শুক্রবার রাতে সোনারগাঁ থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

রাসেলের স্ত্রী আসমা আক্তার জানান, তার স্বামী রাসেল সাংবাদিকতার পাশাপাশি কাঠ ও তৈরি পোশাকের ব্যবসা করেন। ১০ জুলাই সকালে বরিশাল থেকে কাঠ কেনার উদ্দেশে সকাল বেলা নিজ বাড়ি থেকে রওনা দেন। এর দুদিন পর ১২ জুলা্ই সকালে তার বাড়ীতে পৌচ্ছার কথা ছিলে। কিন্তু গত ১১ জুলাই রাত থেকে তার মোবাইল ফোনে ফোন করে পাওয়া যায়নি।  তিনি আরো জানান, রাসেলের সাথে শেষ কথা হয় ১১ জুলাই রাত ৮টায়। রাসেল ফোনে জানায় একটু পরে বাড়ির উদ্দেশে বাসে উঠছি।১২ তারিখ সকালে বাড়ি পৌছাতে পারব।যথাসময়ে বাড়িতে ফিরে না আসায় তাহার স্ত্রী ও আত্মীয়স্বজন রাসেলের ব্যবহৃত ফোন নাম্বারে (০১৯১৩ ৭৬৩৪৫১, ০১৬৮৫ ১৭১৫০৯, ০১৮১৬ ৭৬৫৩০২) ফোন করলে দুটি নাম্বার বন্ধ দেখায়। একটি নাম্বারে ((০১৯১৩ ৭৬৩৪৫১) রিং হলেও তা রিসিভ করেনি। বর্তমানে তার সব কটি নাম্বার বন্ধ আছে।

যদি কোন ব্যক্তি তার সন্ধান পান তাহলে ০১৪০৩ ৮৭৮০০৬ -০১ তার পরিবারের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution