• ভোর ৫:০৩ মিনিট রবিবার
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী
অন্যের কাঁদে ভর করে নিয়মিত হাজিরা দেন বিএনপির নেতা রিয়াজউদ্দিন রিয়াজ

অন্যের কাঁদে ভর করে নিয়মিত হাজিরা দেন বিএনপির নেতা রিয়াজউদ্দিন রিয়াজ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রিয়াজউদ্দিন রিয়াজ প্যারালাইসিস রোগী হয়ে আরেকজনের কাঁদে ভর করে নিয়মিত হাজিরা দিতে আসতে হয় নারায়ণগঞ্জ কোর্টে। সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা ৪/৫ মামলায় তাকে নিয়মিত হাজিরা দিতে হয়। তিনি বছর খানেক আগে স্টোক করে একটি হাত ও পা অকেজো হয়ে যায়। তারপরও থেকে নেই তার বিরুদ্ধে মামলা। একের পর এক মামলা ও আদালতে নিয়মিত হাজিরা দিতে দিতে মুত্যুর মূখে পতিত হচ্ছেন বশিয়ান এ বিএনপি নেতা।

সোনারগাঁ থানা যুবদল নেতা সেলিম জানান, গত বছর খানেক আগে স্টোক করে থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রিয়াজউদ্দিন রিয়াজ ভাইয়ের একটি পা ও একটি হাত অকেজো হয়ে যায়। এরপরও তিনি বিএনপি রাজনৈতিক কার্যক্রম থেকে দুরে সরে যান। কিন্তু বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকায় তার বিরুদ্ধে ৪/৫ মামলা হয়। সোনারগাঁ থানা পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে এ মামলাগুলো দায়ের করেন। এরমধ্যে বেশীর ভাগ মামলাই করা হয় সরকার উৎখাতের ষড়যন্ত্র,  নাশকতার প্রস্তুতি, ভাংচুর ও পুলিশকে সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগ এনে। এ সব মামলার আসামী হয়ে রিয়াজউদ্দিনকে অসুস্থ্যতার জন্য যেমন নিয়মিত ডাক্তরের কাছে যেতে হয়ে তেমনি গ্রেফতারী পরোয়ানা থেকে বাঁচতে নিয়মিত হাজিরা দিতে আদালতে আসতে হয়।

জানাগেছে, গত বছর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগে সোনারগাঁ থানা বিএনপির বিরুদ্ধে ৮/১০টি মামলা দায়ের করেন সোনারগাঁ থানা পুলিশ। এর বেশীর ভাগ মামলাই সরকার উত্থানে বিরোধী দলের নাশকতার প্রস্তুতি। পুলিশের অভিযোগ সরকার উৎখাতের জন্য ও পুলিশের উপর হামলার জন্য সোনারগাঁ থানা বিএনপির নেতারা প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা এলাকা থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ ও পৌরসভার কাউন্সিলরসহ থানা বিএনপি কয়েকজন নেতাকর্মীকে আটক করা হয়। সে ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ বেশ কয়েকটি মামলা দায়ের করেন। সে মামলা আসামী করা হয় থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি  ও প্যারালাইসিস রোগী রিয়াজ উদ্দিন রিয়াজকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution