• দুপুর ২:৫৫ মিনিট রবিবার
  • ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার
অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। গতকাল বুধবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার কেওঢালা কামতাল ফাঁড়ি এলাকায় মারাত্মক সড়ক দূর্ঘটনার শিকার হন। দুঘর্টনায় তার তেমন কিছু না হলেও তার ব্যক্তিগত প্রাইভেটকার চালক মারাত্মকভাবে আহত হয়েছেন। মারাত্মক আহত ড্রাইভারকে উদ্ধার করে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকালে শামসুল ইসলাম ভূঁইয়া তার নারায়ণগঞ্জস্থ নিজ বাড়ি থেকে ব্যক্তিগত প্রাইভেটকারযোগে সোনারগাঁ উপজেলায় প্রশাসনের আমন্ত্রনে ইফতার মাহফিলে যোগদান করার জন্য বাসা থেকে বের হন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা কামতাল ফাঁড়ি এলাকায় বিকাল ৪টার দিকে ফ্রেস কোম্পানীর পণ্যবাহী ট্রাক তার প্রাইভেটকারটিকে চাপা দেয়।

এ সময় ঘটনাস্থলেই তিনি সামান্য আহত হলেও  তার প্রাইভেটকারের চালক রফিক মিয়া মারাত্মকভাবে আহত হন। আহত চালক রফিক মিয়াকে উদ্ধার করে নারায়ণগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূঘর্টনায় দুমড়ে-মুচড়ে যায় তার ব্যবহৃত প্রাইভেটকারটি।

আহত শামসুল ইসলাম ভূঁইয়া জানান, ফ্রেস কোম্পানীর একটি ট্টাক বেপরোয়া গতিতে এসে তার প্রাইভেটকারটিকে চাপা দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় তিনি ও তার প্রাইভেটকারের চালক মারাত্মকভাবে আহত হন। তবে তিনি অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। দুর্ঘটনায় তার চেয়ে বেশি আহত হয়েছেন তার প্রাইভেটকারের চালক রফিক মিয়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution