• সকাল ৮:২৩ মিনিট বৃহস্পতিবার
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট ৯ বছরে অনেক উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ. এমপি খোকা ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা
আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল!

আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল!

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ২০০৯ সালের সম্মেলনের পরে এবারই আওয়ামী লীগের সম্মেলনে অনেক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এবার কেন্দ্রীয় কমিটিতে যোগ হতে পারে অনেক নতুন মুখ।
জানা গেছে, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীর জন্য দক্ষ সংগঠক তৈরি করে যেতে চান এবারের সম্মেলনের মাধ্যমে। আর এই কারণে দলের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাবেন সাবেক অনেক ছাত্রনেতা।
নেতারা বলেন, আওয়ামী লীগের নেতা হয় সম্মেলনের মাধ্যমে। আর আওয়ামী লীগ সব সময়ই ছাত্রলীগের নেতাদের মূল্যায়ন করে থাকে। এবারের সম্মেলনের মাধ্যমেও অনেক সাবেক ছাত্রলীগ নেতা দলের দায়িত্বে আসবেন যারা আগামীতে দল ও দেশকে নেতৃত্ব দেবেন। তবে প্রাধান্য দেয়া হবে দলের জন্য কাজ করেছেন এমন ত্যাগীদের।

দলের উচ্চ পর্যায়ের সূত্রে জানা গেছে, আট সাংগঠনিক সম্পাদকের মধ্যে ছয়জনই গত তিন মেয়াদে দায়িত্ব পালন করে আসছেন। তাই এবার এই পদগুলো পরিবর্তন আসাবে। আটজনের মধ্যে নতুন দুজন হয়তো দায়িত্বে বহাল থাকবেন। আর বাকি ছয়জনের মধ্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং খালিদ মাহমুদ চৌধুরী পদোন্নতি পাবেন। এ ছাড়া সম্পাদকমন্ডলীর থেকেও সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব বদল হতে পারে।
সম্পাদকমন্ডলীর মধ্যে প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল স্ব স্ব বিভাগওয়ারী বিভিন্ন কর্মকা-ে সক্রিয় ছিলেন।

এদের মধ্যে প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ এবং বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন নিয়মিতই বিভিন্ন সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করেছেন।

নতুন মুখদের মধ্যে আলোচনায় আছেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, সভাপতি বাহাদুর বেপারী, সাধারণ সম্পাদক অজয় কর খোকন, সভাপতি মাহমুদ হাসান রিপন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন, শেখ সোহেল রানা টিপু, সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন হেলাল, শাহাবউদ্দিন ফরাজী, সাইফুদ্দিন আহমেদ নাসির, এএইচএম মাসুদ দুলাল, আবদুল মতিন, প্রশান্ত ভূষণ বড়ুয়া, আবদুল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণ, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান খলিল, দপ্তর সম্পাদক কাজী নাছিম আল মাহমুদ রূপক, সাবেক সদস্য মাজহারুল ইসলাম মানিক। এছাড়াও আলোচনায় আছেন সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মনির, সীমান্ত তালুকদার, জহিরউদ্দিন মাহমুদ লিপটন, মমিন পাটোয়ারী, সাবেক সহ-সভাপতি জয়দেব নন্দী। তাদের মধ্যে মাসুদ দুলালের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায়। এএইচএম মাসুদ দুলাল এর আগে ছাত্রলীগের সাবেক গ্রন্থ ও প্রকাশনা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক উপ কমিটির সহ-সম্পাদক ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution