• রাত ৮:২৮ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি সোনারগাঁয়ে একদিনে ১১ জনসহ মোট আক্রান্ত ১১১১ হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল
সোনারগাঁ আওয়ামীলীগের নেতাকর্মীরা বেঈমান না..আনোয়ার হোসেন

সোনারগাঁ আওয়ামীলীগের নেতাকর্মীরা বেঈমান না..আনোয়ার হোসেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বলেছেন, আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আওয়ামীলীগের নেতাকর্মীর ত্যাগীরা অভিমানী হতে পারে কিন্তু বেঈমান নয়। সোনারগাঁ উপজেলার শেখ হাসিনা দেয়া নৌকা প্রার্থী বিপুল ভোটে জয়ী হয়েছে। ফলে আগামীতে এই উপজেলা সহ সকল উপজেলা চেয়ারম্যানদের যে কোন উন্নয়নে কাজের পাশে থাকবে জেলা পরিষদ।

রোববার ৭ এপ্রিল সকাল ১১টায় সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের সোনাখালিতে ৫০ লাখ টাকার রাস্তা উদ্বোধন পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া সভাপতিত্বে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান ভাষানী, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূরজাহান, মোগড়াপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ রহমান বাবু, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জেলা পরিষদের উপ প্রকৌশলী ওয়ালী উল্লাহ ও সোনারগাঁ উপজেলার যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা হল মানুষের দোরগড়ায় উন্নয়ন পৌঁছে দেয়া। সেই প্রতিশ্রুতিতে জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে আজকে ৫টি উপজেলার মানুষের দুয়ারে দুয়ারে অবকাঠামো পৌঁছিয়ে দিচ্ছি। ৫০লাখ টাকার উন্নয়ন রাস্তা কাজের উদ্বোধন করা হলো। ফলে এই রাস্তা জেলা পরিষদের মাধ্যমে হওয়ায় এলাকার জনগণ জেলা পরিষদের উন্নয়নের কর্মকান্ডে খুশী হয়েছে পাশাপাশি তাদের জীবন জীবিকায় উপকিত হবে।

আনোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অসুস্থ বিছানা থেকে মানুষের কল্যাণের কাজের জন্য জেলা পরিষদের চেয়ারম্যান বানিয়েছে। নেত্রী নিদের্শনা হলো, দলের সাথে মানুষের সেবা ও উন্নয়নে পাশে থাকতে হবে। সেই সূত্র ধরে মানুষদের সেবা দিয়ে আমি রাব্বুল আলামিনকে খুশি করে যাচ্ছি। জনগণকে খুশি করাতে পারলে আগামী দিনে আবারো শেখ হাসিনা নেতৃত্বে সরকার গঠন করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution