• রাত ৯:৩৮ মিনিট সোমবার
  • ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা জুন, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে সোনারগাঁয়ে সোনারগাঁয়ে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ত্রাণ বিতরণ সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনায় ১০ জনের মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার টিম স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ে চলছে গণপরিবহন কাঁচপুর যুবলীগের সভাপতির পিতার মৃত্যুতে উপজেলা যুবলীগের শোক সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরেক জনের মৃত্যু সোনারগাঁয়ে কোন সিন্ডিকেট নয়, সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় শুরু সোনারগাঁয়ে জিপিএ ৫ এ সেরা মোগরাপাড়া স্কুল, শতভাগ পাশ নুনেরটেক ও রিবর সোনারগাঁয়ে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৮৭.৮১% করোনার হটস্পট সোনারগাঁয়ে চলছে সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠান সোনারগাঁয়ে আরো ১০ জনের দেহে করোনা সনাক্তসহ মোট আক্রান্ত ২১৩ জন সোনারগাঁ টু গুলিস্থান: স্বদেশ পরিবহনে আনুমানিক ৭৩, দোয়েলে ৭৫ টাকা মান্নানের উদ্যোগে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে করোনা থেকে মুক্তির জন্য দোয়া এই তো জীবন… রবিউল হুসাইন করোনার উপসর্গ নিয়ে আরেক ব্যক্তির মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম করোনায় আক্রান্ত হয়ে পঞ্চমীঘাট স্কুলের শিক্ষক হুমায়ন কবিরের মৃতুতে শিক্ষকদের শোক বারদী ইউনিয়নে প্রথম করোনা রোগী সনাক্ত সোনারগাঁয়ে আজ আরো ১১ করোনা রোগী সনাক্তসহ মোট আক্রান্ত ২০০ ছাড়ালো সময় এখন প্রকৃতির.. সেলিম আহম্মেদ প্রধান করোনায় আক্রান্ত হয়ে পঞ্চমীঘাট স্কুলের অফিস সহকারির মৃত্যু
আগামী দিনে প্রমান হবে কারা থাকবে কারা থাকবে না.. মাসুদ দুলাল

আগামী দিনে প্রমান হবে কারা থাকবে কারা থাকবে না.. মাসুদ দুলাল

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকম: ১৫ আগস্ট জাতীয় শোকদিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মোগরাপাড়া উপজেলা পার্টি অফিসের সামনে শোকসভার কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল বলেছেন, আমাদের নেতৃবৃন্দের অনৈক্যে, আমাদের ভুল ভ্রান্তির কারনে বিভিন্ন কুচক্রি মহল বিভিন্ন ভাবে আমাদের তৃনমুল নেতাকর্মীদের বিভ্রান্ত করে পথভ্রষ্ট করেছে। এখন আমাদের মধ্যে ইস্পাতের মতো কঠির ঐক্য গড়েছি। এ ঐক্যের মাধ্যমে প্রমান হবে আগামীতে সোনারগাঁয়ে রাজাকাররা থাকবে কি থাকবে না। আমি বলি আপনারা সাবধান হয়ে যান তৃনমুল আওয়ামীলীগকে নিয়ে ছিনি মিনি খেলবেন না, কোন রাজাকার আল-বদর স্বৈরাচাররা কখনো বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনা কর্মী হতে পারে না। আমরা সবাই নিজেদের মধ্যে যে ঐক্য গড়ে তুলেছি সেই ঐক্যের মাধ্যমে এ সোনারগাঁ থেকে রাজাকার আল-বদর স্বৈরাচার নিশ্চিহৃ করে দিব ইনশাল্লাহ। আজকে আমাদের সরকার ক্ষমতায় থাকার পরও আমার নেতাকর্মীদের মুখের দিকে তাকানো যায় না আমরা মনে হয় আমরা বিরোধী দলে রয়েছি। আজকে এ শোক সভায় নেতাকর্মীরা বৃষ্টি উপেক্ষা করে যে ভাবে আমাদের নেতাকর্মীরা এখানে এসে আমাদের কথা শুনছেন তাতে মনে হয়েছে আপনারা আজ নতুন জীবন পেয়েছেন। আপনারা আমাদের উপর ভরসা রেখে যে ভাবে অতীতে ছিলেন তারা ভবিষ্যতেও থাকবেন। আমরা আপনাদের পাশে ছিলাম থাকবো।

উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, কেন্দ্রীয় মহিলালীগের আইন বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ বাদশা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জেলা পরিষদের সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, আওয়ামীলীগ নেতা মনির হোসেন, সাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান রশিদ মোল্লা, মোগরাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম সিকদার সিপলু, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ, আওয়ামীলীগ নেতা মামুন আল ইসমাইল, কাঁচপুর শ্রমিকলীগ নেতা মান্নান মেম্বার, সাধারণ সম্পাদক ইসহাক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগে যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রবিন আহম্মেদ. সোনারগাঁ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি সনিয়া আক্তার, প্রজম্মলীগ নেতা মেরাজ প্রমূখ।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution