• রাত ৮:২৯ মিনিট বুধবার
  • ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ৯ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ১০৪০ র‍্যাবের হাতে আটক চার হেফাজত নেতা তিনদিনের রিমান্ডে হেফাজতে ইসলাম ইস্যুতে ও করোনা মোকাবেলায় ঐক্যবদ্ধ আহ্বায়ক কমিটি করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সাত দিনের কঠোর বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় মৃত্যু ১, আক্রান্ত ২০,সুস্থ ৮ মাওলানা মহিউদ্দিন খাঁন ও ইকবাল হোসেন র‍্যাবের হাতে গ্রেফতার সোনারগাঁয়ে একদিনে হেফাজত ইসলামের ১০ কর্মী গ্রেফতার অপ্রতিরোধ্য নিগার, এক ম্যাচ পর আবার সেঞ্চুরি সাধারণ ছুটির ঘোষণা আসছে, কাজ করছে মন্ত্রিপরিষদ বিভাগ
আমার নির্বাচন প্রত্যাহার নিয়ে গুজব ছড়ানো হচ্ছে…শাহ আলম রূপন

আমার নির্বাচন প্রত্যাহার নিয়ে গুজব ছড়ানো হচ্ছে…শাহ আলম রূপন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও এবার নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ আলম রূপন জানিয়েছেন একজন কুচক্রি মহল আমার জনপ্রিয়তা দেখে আমার ঈশার্ঙ্গিত হয়ে আমার বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। সে প্রার্থী একজন ভুমিদুস্যু, সন্ত্র্রাসী টেন্ডারবাজ, জলদস্যু ও বালু সন্ত্রাসী। সে রাতের আধারে বিনা ইজারায় নিরিহ কৃষকের হাজার হাজার বিঘা জমি নদী গর্ভে বিলিন করে দিয়ে মানুষকে পথে বসিয়েছে। তারা এ সমাজের রক্তচোষা প্রাণী। এসব রক্তচোষা প্রাণীগুলো একটি মিডিয়া দিয়ে আমার সুনাম নষ্ট করার জন্য অপ্রচার চালাচ্ছে। তারা সেখানে লিখছে আমি নাকি এক সন্ত্রাসী বালু সন্ত্রাসীকে সার্পোট দিয়ে নির্বাচন থেকে সরে দাড়িয়ে যা মিথ্যা বানোয়াট। মুলত একজন বালু সন্ত্রাসী আমার জনপ্রিয়তায় ভয় পেয়ে আমার বিরুদ্ধে অপ্রচার চালিয়ে আমার ভোটগুলো তার দিকে নেওয়ার চেষ্টা করছে। অথচ আমি নির্বাচনী মাঠে ছিলাম এখনও আছি। আমি সকাল থেকে গভীর রাত পর্যন্ত সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছি। আমি নির্বাচনী মাঠে ছিলাম এখনও আছি আগামী ৩১ শে মার্চ পর্যন্ত থাকবো। আমি এখন সৎ নির্বাচিত ভাইস চেয়ারম্যান। আমি নির্বাচিত থাকাকালিন সময়ে একটি মানুষ বলতে পারবেনা আমি অন্যের ক্ষতি করেছি। আমি কোন দিন টেন্ডারবাজি, ভুমিদস্যুতা করেনি। আমি ক্ষমতায় থাকতে যতটুকু সম্ভব মানুষের উপকার করতে চেষ্টা করেছি। কারো কোন ক্ষতি করার চিন্তা করেনি। তাই জনগন আমাকে ভালবাসে। আমি আশা করি জনগন এবারও আমাকে ভোটের মাধ্যমে সে জবাব দিবে।

নির্বাচন থেকে শাহ আলম রূপন সরে গেছেন এমন মিথ্যা সংবাদের প্রতিবাদে শাহ আলম রূপন তার ফেইসবুক আইডিতে লিখেন, আমার ভাইস চেয়ারম্যার পদ নিয়ে একজন কুচক্রি নানা রকম গুজব ছড়াচ্ছে। আমি সুন্দর নির্বাচনী পরিবেশে সোনারগাঁবাসীকে নিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছি এবং সকলকে দলমত নির্বিশেষে নির্বিঘেœ ভোটাধিকার প্রয়োগের জন্য অনুরোধ করেন। তিনি আশা করেন, আমি আশা করি সোনারগাঁবাসীর পবিত্র ভোটে অত্যাচারী, ভূমি দস্যু, সন্ত্রাসী, টেন্ডার বাজ, জল দস্যু এমন অপশক্তির বিরুদ্ধে সাধারণ জনগনের জয় হবে ন্যায় ও কল্যানের পথে। আমার রাজনীতি, আমার নির্বাচন, জনগনের সেবক হিসেবে আমার লক্ষ ন্যায় ও কল্যানের পথ। আমার জনপ্রিয়তায় ইর্ষাঙ্গিত হয়ে নিজের পরাজয় সুনিশ্চিত জেনেও আমার যাতে ক্ষতি হয় সে অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এমন অন্যায়কারী জুলুমবাজের কুনজর ও অসত্য প্রচারনা নস্যাত করে দিয়ে আগামী ৩১ শে মার্চ আমাকে মাইক প্রতিকে ভাইস চেয়ারম্যান পদে আবারো নির্বাচিত করে সমুচিত জবাব দিবে সোনারগাঁয়ের সোনার মানুষেরা ইনশা আল্লাহ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution