• রাত ৪:৩০ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান

আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সেক্রেটারী এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফরকে সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওয়ার জন্য দোয়া করলেন।

সোমবার বিকালে নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, জাফর জাফরের শিক্ষিত লইয়া থাকুক আমি আমার অশিক্ষিত লইয়া থাকি।

জানাগেছে, গত ২১ ফেব্রুয়ারী কেন্দ্রীয় বিএনপি নারায়ণগঞ্জ জেলা বিএনপি কমিটি বিলুপ্ত করে প্রেস রিলিজ দেয়। বিএনপি কমিটি বিলুপ্ত হওয়ার পর নারায়ণগঞ্জ জেলা কমিটিতে স্থান পেতে কেন্দ্রে লবিং করছেন একাধিক হেভী ওয়েট নেতাা। তবে, নতুন কমিটিতে সভাপতি হিসেবে এডভোকেট তৈমুল আলম খন্দকার ও সেক্রেটারী হিসেবে আসতে পারেন আজহারুল ইসলাম মান্নান। এমন সংবাদ চাউর হওয়ার পর মান্নানকে ঠেকাতে উঠে পড়ে লেগেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি একাধিক নেতা। সেই সাথে একত্মা ঘোষনা করে মাঠে নেমেছেন সোনারগাঁ থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর। এ নিয়ে আবু জাফর গতকাল একটি সংবাদ মাধ্যমে মান্নানকে অশিক্ষিত আখ্যায়িত করে একটি বক্তব্য দেন। এ নিয়ে মান্নান সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবু জাফরের ছবি দিয়ে বিভিন্ন কুরুচিপূর্ন বক্তব্য দিয়ে ভাইরাল হচ্ছেন। এদিকে, আবু জাফরের সমর্থকরাও তাদের নেতার পক্ষে মান্নানের বিপক্ষে বিভিন্ন স্ট্যাটাস দিচ্ছেন।

আবু জাফর ও মান্নানের মধ্যে চলমান রাজনৈতিক পরিস্থিতি জানতে মান্নানের সাথে যোগাযোগ করলে আলাপচারিতায় তিনি নিউজ সোনারগাঁকে জানান, জাফর আমাকে অশিক্ষিত বলে যদি সুখ পায় তাহলে বলুক। ওনায় তো উচ্চ শিক্ষিত, ওনার উচ্চ শিক্ষিত নিয়ে ওনি থাকুক আর আমি আমার মুর্খ নিয়ে বসে থাকি। এসময় তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকাকালীন সময়ের কথা উল্লেখ করে বলেন, আমি মূর্খ যদি হয়ে থাকি তাহলে আমার ফাইলে কি সই করে দিয়ে গেছে জাফরে? আমি লেখাপড়া কম কিন্তু মূর্খ না তো। আমি ছোট বেলায় দুষ্ট ছিলাম সেই দুষ্টমির জন্য খালি মেট্রিক পরিক্ষাটা দেই নাই। আমি কি অশিক্ষিত? ওনি তো উচ্চ শিক্ষিত। দলের জন্য জীবন দিয়ালায় রাজপথের নেতা ওনি কইতেই পারেন। শিক্ষার তো কোন বয়স লাগে না, দেখি বৃদ্ধ বয়সেও কত লোক মেট্রিক পরিক্ষা দেয়। তাই আমি দোয়া করি বৃদ্ধ বয়সে উচ্চ শিক্ষার সাখে ওনি সামনে দিয়া আরো উচ্চ শিক্ষিত হওক। আমি মুর্খ সব ঠিক আছে, আমি মূর্খ থাকতে চাই। আমি মুর্খ থেকে যেন সোনারগাঁয়ের মা-বোনসহ সকল শ্রেনীর মানুষকে নিয়ে চলতে পারি সে জন্য সবাই দোয়া করবেন বলে আশা রাখেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution