• বিকাল ৪:২৬ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি
আমি সংসদ সদস্য হতে আসিনি, এসেছি তৃনমুল আওয়ামীলীগকে রক্ষা করতে

আমি সংসদ সদস্য হতে আসিনি, এসেছি তৃনমুল আওয়ামীলীগকে রক্ষা করতে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ আসনের সাবেক সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, আমি সংসদ সদস্য হতে আসিনি আমি সোনারগাঁয়ের তৃনমুল আওয়ামীলীগকে রক্ষা করতে এসেছি। গত জাতীয় সংসদ নির্বাচনে এ আসনটিকে আমরা জাতীয়পার্টিকে ছেড়ে দিয়েছিলাম। আমি একবার তাকে ছাড় দিয়েছি কিন্তু দ্বিতীয়বার তাকে আর ছাড়া দিতে পারিনা। প্রতিক বরাদ্ধ পেয়ে সোমবার বিকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সোনারগাঁ আমরা এ আসনটি ২০০৮ সালের মতো জননেত্রী শেখ হাসিনাকে আবারও উপহার দিতে চাই। তিনি লাঙ্গল ও ধানের শীষের প্রার্থীকে হুসিয়ার করে বলেন আমার সিংহ মার্কার কোন নেতাকর্মীর গায়ে যদি কেউ একটি আঁচর দেয় তা শক্ত হাতে প্রতিহত করা হবে। আমি শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য সকল নেতাকর্মীকে নিয়ে মাঠে নেমেছি। আমরা ৩০ তারিখ জয় নিয়ে ঘরে ফিরবো। তিনি আরো বলেন,আমি তো নির্বাচন করতে চাইনি আপনারা আমাকে স্বতন্ত্র নির্বাচন করতে বাধ্য করেছেন। সুতরাং আপনারা শপথ করুন নির্বাচন পর্যন্ত আপনারা আমার সাথে থাকবেন। তিনি বলেন সিংহ মার্কা শুধু সিংহ মার্কা নয় বঙ্গবন্ধুর আদর্শে গড়া প্রতিটি কর্মীর রক্ত ও ত্যাগের বিনিময়ে সৃষ্টি হয়েছে। আমরা বাধ্য হয়ে নির্বাচন করতে এসেছি। আপনারা লাঙ্গল মার্কা নৌকা মার্কার কর্মীদের ঘাড়ের উপর পা দিয়ে ক্ষমতার স্বাদ গ্রহন করবেন, ৫ বছর সহ্য করেছি আর সহ্য করবো না।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা জানেন বিএনপির কার্যালয়ে ভাংচুর হয়েছে গেইটে তালা মারা হয়েছে কমীরা নেতাদের মানে না জনগন তাদের কিভাবে ভোট দিবে। লাঙ্গলদের প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন. নির্বাচন হবে সিংহ আর ধানের শীষের সাথে। তিনি আরো জানান, আগামী কাল থেকে আনুষ্ঠানিক ভাবে পৌরসভা থেকে গণসংযোগ শুরু করা হবে। তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রতিটি ইউনিয়নে প্রতিটি কেন্দ্রে প্রতিটি গ্রামে গিয়ে আপনার নিজের ভোট ও আওয়ামীলীগের রক্ষা করবেন। কেই যাতে আপনাদের স্বাধীন ভোটের অধিকার ক্ষুন্ন করতে না পারে। আপনাদের মনে রাখতে হবে এ নির্বাচন সোনারগাঁয়ের মানুষের, মুক্তিযোদ্ধার, মুক্তিযোদ্ধা সন্তানের এবং আওয়ামীলীগের অস্তিত্বের নির্বাচন। এবার ৮২ হাজার তরুন ভোটার হয়েছে। আমি এ তরুনদের প্রতিনিধি হয়ে তাদের কথা বলার জন্য সংসদে যেতে চাই। আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা সোনারগাঁবাসীর দিকে তাকিয়ে আছে। আমাদের ভোটের মাধ্যমে প্রমাণ করতে হবে সোনারগাঁয়ে এখনও আওয়ামীলীগের আদর্শের সৈনিকেরা আছে তারা বিক্রি হয়ে যাইনি। আজ সময় এসেছে সবাই এক সাথে হয়ে ব্যালটের মাধ্যমে নির্বাচন করে এ আসনটি শেখ হাসিনাকে উপহার নিতে চাই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউপি চেয়রাম্যান আরিফ মাসুদ বাবু, শিল্পপতি মনির হোসন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আরিফ হোসেন, জেলা প্রজম্মলীগের সভাপতি আরমান হোসেন মেরাজসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারী বৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution