• দুপুর ২:০৮ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
আহ্বায়ক কমিটি মাঠে নামলেই কোমর ভেঙ্গে দিন…মোশারফ হোসেন

আহ্বায়ক কমিটি মাঠে নামলেই কোমর ভেঙ্গে দিন…মোশারফ হোসেন

নিউজ সোনারগা৭২৪ডটকম: সোনারগাঁয়ে আওয়ামীলীগের বির্তকিত আহ্বায়ক কমিটি মাঠে নামলেই তাদের পিটিয়ে কোমর ভেঙ্গে দিন। যাতে হাসপাতাল নিতে এম্বুলেন্স লাগে। সোনারগাঁ আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিতে যাদের রাখা হয়েছে তারা পাগল ও মাথা খারাপ। জেলার নেতৃবৃন্দকে আহ্বান করছি আপনারা এমন কর্মকান্ডের সাথে জড়িত হবেন না।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত শোক সমাবেশে সভাপতির বক্তব্যে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন এসব কথা বলেন । শনিবার বিকালে মোগরাপাড়া চৌরাস্তার আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ শোক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সোনারগাঁ আসনের জাতীয় পার্টির বর্তমান সাংসদ লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্য করে তিনি বলেন, খোকা সাহেব জাতীয় পার্টির এমপি তিনি সব জায়গায় তার নাম প্রচারে ব্যস্ত। যেখানেই যাবেন দেখবেন তিনি নেম প্লেট লেখে রেখেছেন। এমপির ভাই মানুষের উপর অত্যাচার নিপিড়ন করছেন। চৌরাস্তায় মুচির কাছ থেকেও চাঁদা আদায় করেন। এমপি সাহেব চৌরাস্তার কৃষ্ণপুরা ফলের মার্কেট ভেঙ্গে দিয়ে নিজের মার্কেট ঠিকই টিকিয়ে রেখেছেন। তিনি এমপি খোকে উদ্দেশ্য কওে বলেন আপনি যা করেছেন তা বাদ দিয়ে এখন মানুষের কাতারে আসেন মানুষ আপনাকে সম্মান করবে নাহলে আপনার ভবিষ্যত অন্ধকার। তিনি আরো বলেন, বর্তমান এমপি একজন মেম্বার হওয়ারও যোগ্য নন।
সমাবেশে স্থানীয় প্রশাসনকে হুশিয়ারি দিয়ে তিনি বলেন, শেখ হাসিনার আওয়ামীলীগ সরকার এখন ক্ষমতায় সোনারগাঁয়ের প্রশাসনের অনেক অফিসার বেশ দহরম মহরম করছেন। মনে রাখবেন আপনারা শেখ হাসিনা সরকারের চাকুরি করেন কোন এমপির চাকুরি করেন না সুতরাং আজ থেকে যদি আপনাদের এমন আচরন দেখি তাহলে আপনাদের ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে নালিশ করা হবে। তিনি সোনারগাঁ থানা পুলিশকে উদ্দেশ্য করে বলেন আপনারা সোনারগাঁয়ে যেসেব অযৌক্তিক কাজকর্ম করছেন তা থেকে বিরত থাকুন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution