• সকাল ১১:৩৯ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নাম প্রস্তাব

উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নাম প্রস্তাব

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। (৩০ জানুয়ারী) বুধবার বেলা ১১টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত পৌর এলাকার দিঘিরপাড় এলাকায় অবস্থিত সোনারগাঁ রয়েল রিসোর্টে এ সভা অনুষ্ঠিত হয়।
 উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ শহীদ বাদল । এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাহ্ আলম রূপন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এ্যাডভোকেট নূর জাহান বেগম, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাহমুদ বাবু, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমর, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হা – মীম সিকদার শিপলু, সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ ।
সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকগণ অংশ গ্রহণ করেন।
বর্ধিত সভার মূল লক্ষ্য ও উদ্দ্যেশ্য ছিল আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত করা। সভায় তৃণমূলের নেতাদের মাঝ থেকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের নাম প্রস্তাব করার আহবান করা হয়।
সভায় সর্বসম্মতি ক্রমে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নাম এক নাম্বারে প্রস্তাব করা হয়। এরপর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভুইয়া, ৩য় নাম্বারে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন ও ৪ নাম্বারে এসএম জাহাঙ্গীরের নাম প্রস্তাব করা হয়।
 ভাইস চেয়ারম্যান পদে  প্রস্তাব করা হয়েছে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন ও বাবু ওমরের নাম। মহিলা ভাস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারমান নাছিমা আক্তার ও মাহমুদা আক্তার ফ্যান্সি।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution