• রাত ৪:২৪ মিনিট শনিবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর
উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের বিরুদ্ধে ৫ লাখ টাকা চাঁদা বাজির মামলা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে মেহেদী হাসান নামের এক ব্যক্তি বাদি হয়ে হাসান রাশেদকে প্রধান আসামী করে আরো ৬ জনের নাম উল্লেখ ও ২/৩ জনকে অজ্ঞাত নামা আসামী করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছে।

মামলার এজাহারে উল্লেখ, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহ্ট্রা গ্রামের মজিবুর মিয়ার ছেলে বালু ব্যবসায়ীর মেহেদী হাসানের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ। গত ২৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে গোহাট্রা এলাকায় মহসিন মিয়ার দোকানে মেদেীকে পেয়ে পুররায় চাঁদাদাবি করে রাশেদ। তার দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে রাশেদ লোক জন নিয়ে মেহেদী হাসানের উপর হামলা চালায়। এসময় তার ডাকচিৎকারে চাচী সুমি আক্তার, ফুফু শিল্পী আক্তার, চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন ছুটে আসলে তাদেরকেও এলোপাতাড়িভাবে পিটিয়ে মারাত্মক জখম করে। এসময় মেহেদীর হাত থেকে একটি রূপার ব্রেসলেট ও তার ফুফুর গলা থেকে ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়েনেয় রাশেদ ও তার লোক জন।

এ ঘটনায় মেহেদী হাসান বাদী হয়ে মঙ্গলবার রাতে সোনারগাঁ থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেছে।

মামলার আসামীরা হলেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও দমদমা গ্রামের মিলন মিয়ার ছেলে হাসান রাশেদ(৩৪), উদ্ববগঞ্জ এলাকার হাবিবুল হকের ছেলে মোস্তাফিজুর রহমান কাজল (৪০), মাঝিপাড়া গ্রামের রহিমা মেম্বারের ছেলে সজিব (২৮), রড় সাদীপুর গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে জামাল (৩৫), দলদার গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সুজন (৩৩), মাতু মিয়ার ছেলে সানি (২৩)। তাছাড়াও আরো ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী কর হয়েছে।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, চাঁদার দাবিতে হাসান রাশেদসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution