• দুপুর ১:২৭ মিনিট শুক্রবার
  • ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডের জাতীয়পার্টির কমিটি গঠন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আগ্রাহ নেই বিএনপি প্রার্থীদের সোনারগাঁয়ে ২১ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে পিয়াজের সাথে আদা’র দামও দ্বিগুন সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন উপজেলা প্রাণী হাসপাতালের ভুল চিকিৎসায় মরছে গরু লাঙ্গলবন্দ ব্রক্ষ্মপুত্র ওয়াকওয়ে স্টেট ফুট কর্নার সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৫৬২ জ্যোতি বসুর বাড়ির সীমানা প্রাচীর উদ্বোধন জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন এনজিও কর্মী হত্যার জবানবন্দী দিয়েছেন মামলার সাক্ষী মোহাম্মদ আলী সোনারগাঁয়ে ২৪ জনের নমুনা পরিক্ষায় ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির ওয়ার্ড সম্মেলন শুরু  নিরব সাদেক সরব ছগীর গাজী-ঝরা রাব্বি সোনারগাঁয়ে ৬ জনের নমুনা পরীক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৫৫৯ পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধাদের জমি দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু পৌর নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীই আমাদের প্রার্থী ফেসবুক লাইভে কায়সার বিএনপি নেতাদের জাতীয়পার্টিতে যোগদান ও সচেতনতামুলক সভা
এমপি খোকাকে যা যা বললেন ইতালি প্রবাসী

এমপি খোকাকে যা যা বললেন ইতালি প্রবাসী

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মহাজোটের শরীক দল জাতীয়পার্টির এমপি ও কেন্দ্রীয় জাতীয়পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার প্রতি কিছু আহ্বান রেখেছেন ইতালি প্রবাসী জাহাঙ্গীর আলম। শুক্রবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম তার ফেসবুকে এক স্ট্যাটাজে এমপি খোকার প্রতি কিছু কথা বলেন। সেখানে পৌরসভা সহ ৪টি ইউনিয়নবাসীর দুর্ভোগের নিরসনের কথাও বলেন মোগরাপাড়া ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের বাসিন্দা ইটালি প্রবাসী ব্যবসায়ী জাহাঙ্গীর আলম।

তিনি তার ফেসবুকে লিখেন, মাননীয় এমপি সাহেব, আপনি প্রতিদিন সোনারগাঁয়ের মানুষকে উন্নয়নের গল্প শোনাইতেছেন। উন্নয়ন করে দৃশ্যমান হওয়া ভালো, যতো বেশী উন্নয়ন হবে জনগণের লাভ হবে ৮০% আপনার লাভ হবে ২০% কমিশন। এখন আপনি বলেন, লাভ কার বেশী? ৫ লাখ জনগণ পায় ৮০% আর আপনি একা পাইতেছেন ২০%। মূল কথা হলো চৈতির (টিপুরদি এলাকায় অবস্থিত চৈতি কম্পোজিট) ময়লা পানির কারণে ৪ ইউনিয়নের মানুষকে নাকে হাত দিয়ে হাটতে হয়। টিউবওয়েলের পানি আর বিষ খাওয়া সমান কথা।

তিনি আরও লিখেন, আপনি কি একবার চিন্তা করেছেন। যদি চিন্তা করে থাকেন তাহলে  ফ্যাক্টরী বন্ধ করতে পারেননি কেন? আপনি যদি চৈতি থেকে মাসোয়ারা খান, ৫ বছর কেন ৫০ বছরেও বন্ধ করতে পারবেন না। আমার সোনারগাঁয়ে অবৈধ ভাবে ফ্যাক্টরী চালাবে নোয়াখালির লোক, আপনি চুপ থাকবেন কারণ কি? দয়া করে ফ্যাক্টরী বন্ধ করুণ, আর নয়তো আমি এই বছরের ভিতর সোনারগাঁয়ের জনগণ নিয়ে বন্ধ করবো। আর আপনি বসে বসে দেখবেন। যদি ভোট যুদ্ধে নামতে চান, চৈতি বন্ধ করুণ। অন্যথায় জনগণের নিকট জবাবদিহিতা করতেই হবে।

এখানে উল্লেখ্য যে, ২০১৪ সালের ৫ জানুয়ারি সোনারগাঁ আসনটি আওয়ামীলীগ তার মহাজোটের শরীক দল জাতীয়পার্টিকে ছেড়ে দেয়। এখানে নৌকা প্রতীকে মনোনয়ন পান উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন। তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে এখানে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন লিয়াকত হোসেন খোকা।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution