• দুপুর ২:২৮ মিনিট বুধবার
  • ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুলাই, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ৩, মোট আক্রান্ত ৪৬৩, সুস্থ ৭ মোট সুস্থ ৩৯৪ প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এমপি খোকার দোয়া মাহফিল সোনারগাঁয়ের নতুন ইউএনও আতিকুল ইসলাম সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম বদলি সনমান্দিতে ৪৪৪টি পরিবারকে প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রী বিতরণ সোনারগায়ে একদিনে সুস্থ ২৩ জন, আক্রান্ত ২ জন,মোট আক্রান্ত ৪৬০ আমিনুলকে কুপিয়ে আহত হওয়ার ঘটনায় এলাকাবাসীর বিক্ষোভ আওয়ামীলীগের আহবায়ক কমিটিকে এমপি খোকার মাস্ক প্রদান হঠাৎ করে করোনা আক্রান্ত বেড়ে ৮ জনের মধ্যে ৬ জনের দেহে সনাক্ত এমপি খোকার হাতে ফুল দিয়ে আওয়ামীলীগ নেতার জাতীয়পার্টিতে যোগদান এমপি খোকার হাতে ফুল দিয়ে আওয়ামীলীগ নেতার জাতীয়পার্টিতে যোগদান সোনারগাঁয়ে দোয়েল বাস সুপারভাইজারের বাসায় ডাকাতি সোনারগাঁয়ে গরুর খামারে সফল ব্যবসায়ী আলহাজ্ব সাদেক ভূইয়া সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতাকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে ১৭টি অস্থায়ী পশুর হাটের প্রস্তাব লিটল ফ্লাওয়ার ও এসআর স্কুলের বিরুদ্ধে অতিরিক্ত ফি ও বাড়িতে গিয়ে পরিক্ষা গ্রহনের অভিযোগ সোনারগাঁয়ে ৯ জনের রির্পোটে কোন করোনা আক্রান্ত নেই যুবদল নেতা সেলিমের নানার ইন্তেকাল, মান্নানের শোক সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৪শত ছাড়ালো প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম
এমপি খোকাকে যা যা বললেন ইতালি প্রবাসী

এমপি খোকাকে যা যা বললেন ইতালি প্রবাসী

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মহাজোটের শরীক দল জাতীয়পার্টির এমপি ও কেন্দ্রীয় জাতীয়পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার প্রতি কিছু আহ্বান রেখেছেন ইতালি প্রবাসী জাহাঙ্গীর আলম। শুক্রবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম তার ফেসবুকে এক স্ট্যাটাজে এমপি খোকার প্রতি কিছু কথা বলেন। সেখানে পৌরসভা সহ ৪টি ইউনিয়নবাসীর দুর্ভোগের নিরসনের কথাও বলেন মোগরাপাড়া ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের বাসিন্দা ইটালি প্রবাসী ব্যবসায়ী জাহাঙ্গীর আলম।

তিনি তার ফেসবুকে লিখেন, মাননীয় এমপি সাহেব, আপনি প্রতিদিন সোনারগাঁয়ের মানুষকে উন্নয়নের গল্প শোনাইতেছেন। উন্নয়ন করে দৃশ্যমান হওয়া ভালো, যতো বেশী উন্নয়ন হবে জনগণের লাভ হবে ৮০% আপনার লাভ হবে ২০% কমিশন। এখন আপনি বলেন, লাভ কার বেশী? ৫ লাখ জনগণ পায় ৮০% আর আপনি একা পাইতেছেন ২০%। মূল কথা হলো চৈতির (টিপুরদি এলাকায় অবস্থিত চৈতি কম্পোজিট) ময়লা পানির কারণে ৪ ইউনিয়নের মানুষকে নাকে হাত দিয়ে হাটতে হয়। টিউবওয়েলের পানি আর বিষ খাওয়া সমান কথা।

তিনি আরও লিখেন, আপনি কি একবার চিন্তা করেছেন। যদি চিন্তা করে থাকেন তাহলে  ফ্যাক্টরী বন্ধ করতে পারেননি কেন? আপনি যদি চৈতি থেকে মাসোয়ারা খান, ৫ বছর কেন ৫০ বছরেও বন্ধ করতে পারবেন না। আমার সোনারগাঁয়ে অবৈধ ভাবে ফ্যাক্টরী চালাবে নোয়াখালির লোক, আপনি চুপ থাকবেন কারণ কি? দয়া করে ফ্যাক্টরী বন্ধ করুণ, আর নয়তো আমি এই বছরের ভিতর সোনারগাঁয়ের জনগণ নিয়ে বন্ধ করবো। আর আপনি বসে বসে দেখবেন। যদি ভোট যুদ্ধে নামতে চান, চৈতি বন্ধ করুণ। অন্যথায় জনগণের নিকট জবাবদিহিতা করতেই হবে।

এখানে উল্লেখ্য যে, ২০১৪ সালের ৫ জানুয়ারি সোনারগাঁ আসনটি আওয়ামীলীগ তার মহাজোটের শরীক দল জাতীয়পার্টিকে ছেড়ে দেয়। এখানে নৌকা প্রতীকে মনোনয়ন পান উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন। তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে এখানে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন লিয়াকত হোসেন খোকা।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution