• সকাল ১০:৪০ মিনিট বুধবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়ার ইন্তেকাল বন্দরে বিষপানে কৃষকের আত্মহত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ভোটের মাঠে ভাইয়ের বদলা নিতে ভাই সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়নি ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা সোনারগাঁয়ে মাদক মামলায় ১ জনের ৬ মাসের কারাদন্ড চেয়ারম্যান মাসুমকে পুনরায় বিজয়ী করতে মত বিনিময় সভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আগের চেয়ে অনেক শক্তিশালী.. কায়সার সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী সোনারগাঁয়ে জাতীয়পার্টির ৩ প্রার্থী ১০০ কোটি টাকা খরচের পর বাতিল ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে শেখ রাসেলের জম্মদিনে সোনারগাঁয়ে শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নৌকার প্রতিকের মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে সোনারগাঁয়ে হত্যার সন্দেহভাজন যুবক সাদ্দাম রিমান্ডে সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় শতভাগ নেগেটিভ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত
এরশাদের নির্দেশ পেয়েই নির্বাচনী প্রচার-প্রচারনা শুরু করেছি… মৌসুমী হোসাইন

এরশাদের নির্দেশ পেয়েই নির্বাচনী প্রচার-প্রচারনা শুরু করেছি… মৌসুমী হোসাইন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

জাতীয়পার্টির মহিলা দলের সাধারণ সম্পাদক ও এরশাদের পালিত কন্যা অন্যান্য হোসাইন মৌসুমী বলেছেন. আমার দলের সভাপতি হোসাইন মোহাম্মদ এরশাদের নির্দেশ পেয়েই আজ থেকে নির্বাচনী প্রচার-প্রচারনা শুরু করেছি এবং নির্বাচনী মাঠে কাজ শুরু করেছি। এছাড়া এরশাদ সাহেব যখন ক্ষমতায় ছিলেন তখন সোনারগা উপজেলার সাদিপুর ইউনিয়নে প্রথম এসে এখানকার রেললাইন উঠিয়ে এশিয়ান হাইওয়ে সড়কের উদ্ধোধন ও সাদিপুরে প্রথম বিদ্যুৎ লাইন বসিয়ে ছিলেন। তাই আমি তার নির্দেশ মোতাবেক সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়ন দিয়েই আমার নির্বাচনী প্রচারনা শুরু করলাম।

শুক্রবার বিকালে সাদিপুর ইউনিয়ন মাঠে এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি অনেক দিন যাবৎ দলের গুরুত্বপূর্ন কাজে বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছি। এখন আমার বাবা আমাকে নির্দেশ প্রদান করেছেন সোনারগাঁয়ে এসে লাঙ্গলের ভোট চাওয়ার জন্য। তিনি আমাকে নির্বাচন করার জন্য সবুজ সংকেত দিয়েছেন। আমি তার সংকেতে আপনাদের কাছে ফিরে এসেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি সোনারগাঁ আসন থেকে লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচন করবো। এসময় উপস্থিত ছিলেন জাতীয়পার্টির মহিলা দলের সহ-সভাপতি ফেরদৌসী হোসেন বকুল, ঢাকা উত্তর মহিলা দলের সভাপতি খালেদা আক্তার, পৌরসভা মহিলা দলের নেত্রী পারুল আক্তারসহ বিভিন্ন ওয়ার্ডের মহিলা ও পুরুষ সদস্য।

উঠান বৈঠক শেষে নেতাকর্মীদের নিয়ে মৌসুমী হোসাইন নয়াপুর বাজারে গণসংযোগ করে লাঙ্গলের পক্ষে ভোট প্রার্থনা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution