• রাত ৩:১৩ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
এরশাদের নির্দেশ পেয়েই নির্বাচনী প্রচার-প্রচারনা শুরু করেছি… মৌসুমী হোসাইন

এরশাদের নির্দেশ পেয়েই নির্বাচনী প্রচার-প্রচারনা শুরু করেছি… মৌসুমী হোসাইন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

জাতীয়পার্টির মহিলা দলের সাধারণ সম্পাদক ও এরশাদের পালিত কন্যা অন্যান্য হোসাইন মৌসুমী বলেছেন. আমার দলের সভাপতি হোসাইন মোহাম্মদ এরশাদের নির্দেশ পেয়েই আজ থেকে নির্বাচনী প্রচার-প্রচারনা শুরু করেছি এবং নির্বাচনী মাঠে কাজ শুরু করেছি। এছাড়া এরশাদ সাহেব যখন ক্ষমতায় ছিলেন তখন সোনারগা উপজেলার সাদিপুর ইউনিয়নে প্রথম এসে এখানকার রেললাইন উঠিয়ে এশিয়ান হাইওয়ে সড়কের উদ্ধোধন ও সাদিপুরে প্রথম বিদ্যুৎ লাইন বসিয়ে ছিলেন। তাই আমি তার নির্দেশ মোতাবেক সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়ন দিয়েই আমার নির্বাচনী প্রচারনা শুরু করলাম।

শুক্রবার বিকালে সাদিপুর ইউনিয়ন মাঠে এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি অনেক দিন যাবৎ দলের গুরুত্বপূর্ন কাজে বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছি। এখন আমার বাবা আমাকে নির্দেশ প্রদান করেছেন সোনারগাঁয়ে এসে লাঙ্গলের ভোট চাওয়ার জন্য। তিনি আমাকে নির্বাচন করার জন্য সবুজ সংকেত দিয়েছেন। আমি তার সংকেতে আপনাদের কাছে ফিরে এসেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি সোনারগাঁ আসন থেকে লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচন করবো। এসময় উপস্থিত ছিলেন জাতীয়পার্টির মহিলা দলের সহ-সভাপতি ফেরদৌসী হোসেন বকুল, ঢাকা উত্তর মহিলা দলের সভাপতি খালেদা আক্তার, পৌরসভা মহিলা দলের নেত্রী পারুল আক্তারসহ বিভিন্ন ওয়ার্ডের মহিলা ও পুরুষ সদস্য।

উঠান বৈঠক শেষে নেতাকর্মীদের নিয়ে মৌসুমী হোসাইন নয়াপুর বাজারে গণসংযোগ করে লাঙ্গলের পক্ষে ভোট প্রার্থনা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution