• সকাল ৯:৪৭ মিনিট বৃহস্পতিবার
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট ৯ বছরে অনেক উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ. এমপি খোকা ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা
কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা আওয়ামীলীগ নিয়ন্ত্রন করতে চায়. মাহফুজুর রহমান কালাম

কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা আওয়ামীলীগ নিয়ন্ত্রন করতে চায়. মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪টকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আজ (১৫ আগষ্ট) সকাল ৯টায় তিনি বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘর) চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্যের পদতলে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান।

এ সময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ন্ত্রন করতে চান। তারা কালো ও ব্যাংকের লুট করা টাকা দিয়ে কমিটি কিনতে চায় নেতা কিনতে চায়। টাকার মাধ্যমে নিয়ন্ত্রন করতে চায় সবাইকে। আমি সেই কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজদের বলতে চাই আওয়ামীলীগে কোন কালো টাকার ও হাইব্রিট নেতাদের স্থান নাই। আমার নেতা বঙ্গবন্ধু কোন দিন অন্যায়ের সাথে আপোষ করেন নাই। তার কন্যা দেশরত্ন শেখ হাসিনাও অন্যায়ের কাছে মাথানত করে নাই। সেই নেতা ও নেত্রীর কর্মী হয়ে আমারও আপোষ করতে শিখি নাই। আমরা আদর্শের রাজনীতি করি টাকার রাজনীতি করি না। টাকা হলে লোক পাওয়া যায় কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পাওয়া যায় না। আমি সেই কালো টাকার হাইব্রিট নেতাদের বলতে চাই আপনারা টাকা দিয়ে আমাদের আদর্শের সাথে খেলতে আসবে না তাহলে নিচিহৃ হয়ে যাবেন। আমরা যদি আপনাদের প্রতিহত করার চেষ্টা করি তাহলে পালানোর পথ পাবেন না।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন আপনাদের মতো হাইব্রিট নেতাদের মাস্তানি শুরু হয়ে যায় কিন্তু দল যখন ক্ষমতায় না থাকে তখন আপনাদের খুঁজে পাওয়া যায় না। এখন সরকার ক্ষমতায় আছে আপনারা টাকার জোরে কমিটি কিনে নেন, নেতা কিনে নেন আবার মনোনয়নও চান। আওয়ামীলীগ যখন ৯৬ সালে প্রথমবার ক্ষমতায় আসলো তখন আপনাদের মতো কত নেতা দেখেছি হেলিকপ্টার দিয়ে সোনারগাঁয়ে এসেছেন নেতা হতে কিন্তু দল ক্ষমতা থেকে সরে গেছে সেই হেলিকপ্টার ওয়ালা নেতাও সরে গেছে। তখন মাঠে ছিল মরহুম আবুল হাসনাত সাহেব ও আমার সাথে যারা আজ এখানে মঞ্চে বসে আছে এসব নেতারা। যারা সব সময়ই দলের সাথে ছিল আগামীতেেও থাকবে।

বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, সনামন্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক গাজী আমজাদ, পৌরসভা আওয়ামীলীগ নেতা ঈসমাইল আল মামুন, উপজেলা আওয়ামীলীগ নেতা করিম মিয়া, হাজী মোতালেব, সামসুজ্জামান সামসু, দুলাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাধারণ সম্পাদক সাহরিয়ার সাজু, সাংগঠনিক সম্পাদক নবনুর সাবিকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution