• সন্ধ্যা ৭:১৩ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে ১১ জনসহ মোট আক্রান্ত ১১১১ হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম
কায়সার হাসনাতের বক্তব্যের জাতীয়পার্টির প্রতিবাদ

কায়সার হাসনাতের বক্তব্যের জাতীয়পার্টির প্রতিবাদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: রয়েল রির্সোটের ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের পার্টি অফিস ভাংচুর, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনির বাড়িতে ভাংচুরের প্রতিবাদে গতকাল রবিবার বিকেলে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তা পার্টি অফিসের সামনে প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার বলেন,  হেফাজত ইসলামের কর্মীদের কাঁধে বন্দুক রেখে বিএনপি জামায়াত ও জাতীয় পার্টি সোনারগাঁয়ের আওয়ামী লীগ নেতাদের বাড়িঘরে হামলা চালিয়ে পার্টি অফিস ভাংচুর চালিয়েছে। তার এ বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি। সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবদুর রউফ ও সাধারণ সম্পাদক আবু নাঈম স্বাক্ষরিত এক চিঠিতে এ প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদে তারা উল্লেখ করেন  গত শনিবার (০৩ এপ্রিল) সােনারগা রয়েল রিসাের্টে হেফাজতের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা মামুনুল হককে কেন্দ্র করে সংগঠিত ঘটনার পরবর্তীতে আওয়ামীলীগের প্রতিবাদ সভায় নারায়ণগ -৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ হাসনাত সােনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে যে বক্তব্য  দিয়েছেন, তা সম্পূর্ণ বানোয়াট, কল্পনা প্রসুত ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণােদিত। আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের এই বক্তব্যের মধ্যে সামান্যতম সত্যতা নেই। 

প্রতিবাদে তারা আরো বলেন, নারায়ণগঞ্জ -৩ আসন হতে টানা দু’বার নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খােকার নির্দেশনায় সােনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সর্বদাই সন্ত্রাস , জঙ্গিবাদ, চাঁদাবাজি, দখলবাঙ্গি ও মাদকের বিরুদ্ধে জিরাে টলারেন্স নীতি গ্রহণ ও কার্যকর করে আসছেন। আব্দুল্লাহ – আল কায়সার হাসনাত গত নির্বাচনে মহাজোট মনােনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা এমপি’র বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে না পারায় ঈর্ষাম্বিত হয়ে রাজনৈতিক ভাবে জাতীয় পার্টির ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্য প্রনোদিত ভাবে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নামে মিথ্যা অপপ্রচার ও বিভ্রান্তিমূলক সম্পূর্ণ অসত্য ও বানােয়াট বক্তব্য দেন। কায়সার হাসনাতের বক্তব্য এ প্রত্যাহার করে সােনারগাঁ উপজেলা জাতীয় পার্টি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution