• রাত ৪:৫২ মিনিট রবিবার
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী
কয়েক হাজার নেতাকর্মী নিয়ে মান্নানের দিনভর গণসংযোগ

কয়েক হাজার নেতাকর্মী নিয়ে মান্নানের দিনভর গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনে ধানের শীষের প্রার্থী আজহারুল ইসলাম ইসলাম মান্নান উপজেলার কাঁচপুর ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছিন। রবিবার সকাল থেকে বেহাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ধানের শীষের গনসংযোগ শুরু করে রাতের বেলা ফজলুল হক চেয়ারম্যান বাড়ীর মাঠে এসে সমাপ্ত করে। এছাড়া তিনি কাঁচপুর চেঙ্গাইন, সুখেরটেক দক্ষিনপাড়া, জনতা বাজার, বাঘরি, কাচপুর শিল্প নগরী বিসিক মাঠ সহ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন।

আজহার ইসলাম মান্নান বলেন, হামলা-মামলা কে আমি ও আমার নেতাকর্মীরা ভয় করে না। অতীতের ন্যায় আমি আপনাদের পাশে যেভাবে ছিলাম নির্বাচিত হলেও আমি আগের মতোই আপনাদের পাশে থাকবো। আজ ১৬ই ডিসেম্বর বাঙালি জাতির বিজয়ের দিন। ইনশাল্লাহ আগামী ৩০ তারিখ বিকালে জনগনের ভোটে রায় নিয়ে গণতন্ত্রকে মুক্ত করে আরেকটি বিজয় ছিনিয়ে আনব। আপনারা ভোটের দিন সকাল থেকে ভোট কেন্দ্র পাহারা দিবেন। আমি ও আমার দল আপনাদের আগামী ৫ বছর পাহারা দিবে। কোন হুমকি ধমকী দিয়ে আমাকে ধানের শীষের প্রচার থেকে দুরে রাখা যাবেনা। আমরা নিবার্চন কে গণতন্ত্রের জন্য ভোট যুদ্ধ হিসাবে নিয়ে মাঠে নেমেছি। আমি কাপুরুষ নই যে যুদ্ধের মাঝ মাঠ থেকে ফিরে যাবো। আমার নেত্রী আমার মা বেগম খালেদা জিয়া আমার প্রতি বিশ্বাস রেখে ধানের শীষের প্রতীক তুলে দিয়েছে। ইনশাল্লাহ আগামী ২৯ তারিখ রাত্র থেকে ৩০ তারিখ রাত্র পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহন করে বিজয় হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।

এ সময় সোনারগাঁ থানা বিএনপি ও কাঁচপুর ইউনিয়ন ও অঙ্গ সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক এর নেতৃত্বে, সাধারণ সম্পাদক মোমেন খান, জেলা যুবদলের ১ম যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিক দলের সেক্রেটারী মজিবুর, জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক চয়ন, জেলা ছাত্র দলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি পীরু মোহাম্মদ পিরু,মজিদ খান, কাঁচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ন সম্পাদক ফজল হোসেন জেলা যুবদলের রাসেল রানা, থানা স্বেচ্ছাসেবক দলের নাসির উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা কামাল, সহ যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবক দল,শ্রমিকদলের হাজারো নেতাকর্মী উপস্হিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution