• সকাল ৮:৩২ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের নয়, তিনি সমগ্র জাতির..জিএম কাদের

বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের নয়, তিনি সমগ্র জাতির..জিএম কাদের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা ও পৌরসভা জাতীয়পার্টি সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে সোনারগাঁয়ে জেলা পরিষদের অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে জাতীয়পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, বঙ্গবন্ধু নিজের দলের নেতা হিসাবে কাজ করেননি তিনি সকল মানুষের নেতা হিসেবে কাজ করেছেন। একমাত্র বঙ্গবন্ধু এমন এক নেতা যিনি বাংলাদেশের নয় সারাবিশ্বের নেতা হিসেবে উপাধি পেয়েছেন। বঙ্গবন্ধুর দেয়া ৭ মার্চের ভাষনকে ঐতিহাসিক দলিল হিসেবে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো। তিনি আরো বলেন,

আমরা শোক দিবস পালন করব বলে কি আওয়ামীলীগ হয়ে গেলাম? আমরা আওয়ামীলীগ হই নাই। আমরা বঙ্গবন্ধুর কাছ থেকে শিক্ষা নিয়ে জাতীয় পার্টির রাজনীতি করব। আমরা কোন দলের লেজুর বৃত্তি হয়নি। জাতীয় পার্টির নিজস্ব রাজনীতি আছে। দেশ ও জনগনের কল্যাণে আমরা আমাদের রাজনীতি করি। শনিবার বিকেলে স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাধারন মানুষের কাছে শেখ মুজিবের পরিচিতি আওয়ামীলীগের চেয়ে বেশি ছিল। বঙ্গবন্ধুকে জাতির জনক হিসেবে সাংবিধানিক ভাবে যে প্রস্তাব করা হয়েছে সেখানে জাতীয় পার্টিও সমর্থন করেছে।

যেহেতু তিনি সাংবিধানিক ভাবে জাতির জনক সেহেতু তার শোক দিবস আমরা পালন করব এটাই স্বাভাবিক। জাতীয় পার্টির পক্ষ থেকে আমরা সারা দেশে শোক দিবস পালনের ঘোষনা দিয়েছি। কিন্তু কিছু মানুষ এটাকে বাঁকা চোখে দেখছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কথা বলে আওয়ামীলীগ যা খুশি তা করতে পারবে না। বঙ্গবন্ধু সকল দলের নেতা, তাকে আওয়ামীলীগের নেতা হিসেবে ছোট করে দেখবো কেন? বঙ্গবন্ধুর কাছে আমাদের অনেক কিছু শেখার আছে। ওনি ছিলেন নেতাদের নেতা।শেখ মুজিবের কথায় সাধারন মানুষ বাশেঁর লাঠি নিয়ে ট্যাঙ্কের সাথে যুদ্ধ করেছে। একটি সময় এসে তিনি সকল মানুষের নেতা হয়ে উঠেছিলেন।

জি.এম কাদের আরও বলেন, বঙ্গবন্ধু যে মুক্তির জন্য আন্দোলন করেছেন। সেটা আমরা কতটুকু করতে পেরেছি। তিনি চেয়েছেন দেশে বৈষম্য থাকবে না। মানুষ বেকার ও দরিদ্র থাকবে না। তার সেই মুক্তির সংগ্রাম এখনও আমাদের করতে হচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সংগ্রামের নেতৃত্ব দিচ্ছেন। আশা করি আমরা এ সংগ্রামে সফল হবো।

অনুষ্ঠানে জাতীয় পার্টির ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু। আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির নেতা এম,এ জামান, শম্ভপুরা ইউনিয়নের চেয়ারম্যান এম এ রউফ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল,জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি আলী হোসেন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution