• সকাল ৬:৪৮ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার
চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে বিরু’র অবমুল্যায়ন, ইউপিবাসীর ক্ষোভ

চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে বিরু’র অবমুল্যায়ন, ইউপিবাসীর ক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নোয়াগাঁও যুবলীগের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে দাওয়াত দিয়ে নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে অবমুল্যায়ন করার অভিযোগ উঠেছে উপজেলা আওয়ামীলীগের সদস্য আহবায়ক ডাক্তার বিরু’র বিরুদ্ধে। একজন জনপ্রতিনিধিকে তারই ইউনিয়নের অনুষ্ঠানে ডেকে নিয়ে পিছনের সারীতে বসিয়ে রেখে অবমুল্যায়নের ঘটনায় স্থানীয়দের ক্ষোভ বিরাজ করেছে। স্থানীয়রা জানান, জনগনের ভোটে নির্বাচিত একজন ইউপি সদস্যকে তারই ইউনিয়নে দাওয়াত করে নিয়ে স্টেজে সবার পিছনে বসিয়ে রেখে ডাক্তার বিরু যে দুঃসাহস দেখিয়েছে তা কল্পনা করা যায় না। আমাদের চেয়ারম্যান একজন ভাল মানুষ তাই বহিগতদের দ্বারা অবমুল্যায়ন হবার পরও তিনি সব সহ্য করেছেন। তিনি যদি নির্দেশ দিতেন তাহলে বিরু’র মতো বির্তকিত লোককে স্টেজে তো দুরের কথা ইউনিয়নে ঢুকতে দিতাম না।

জানাগেছে, উপজেলা নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয় উদ্বোধন উপলক্ষে জনসভার আয়োজন করে ইউনিয়ন যুবলীগ ও বিরু পন্থী নেতারা। যেখানে প্রধান অতিথি করা হয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো: বাদলকে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডঃ সামছুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ডাঃ আবুজাফর চৌধুরী বিরু, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সভাপতি নারায়নগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সভাপতি এডঃ ফজলে রাব্বি, সোনারগাঁ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান রাসেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, ছগীর আহম্মেদ, সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মানিক, মাহাবুব খাঁন পৌরসভা আওয়ামীলীগ নেতা কবির হোসেন।

যুবলীগের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না উপজেলা যৃবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ যুবলীগের অন্যান্য নেতারা।

যুবলীগের সেই অনুষ্ঠানে চেয়ারম্যান ইউসুফ দেওয়ান দাওয়াত করে তাকে বসতে দেয়া হয় স্টেজের সবার পিছনে। একজন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতাকে স্টেজের পিছনে তৃনমুল নেতাদের সাথে বসিয়ে অবমুল্যায়ন করার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নোয়াগাঁওবাসী।

নাম না প্রকাশ করার শর্তে চেয়ারম্যানের এক কর্মী জানান, ইউপি চেয়ারম্যান একজন জনপ্রিয় ও জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে স্থানীয় এমপির সহায়তায় নোয়াগাঁওয়ে অনেক উন্নয়ন করেছে। সেই জনপ্রিয় একজন চেয়ারম্যানকে দাওয়াত করে নিয়ে যুবলীগ কর্মীরা বিরু’র নির্দেশে পিছনে বসিয়ে রেখে তাকে অবমুল্যায়ন করেছে। আমরা নোয়াগাঁও বাসী হিসেবে তা মেনে নিতে পারি না। আমাদের চেয়ারম্যান দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। অথচ ডাক্তার বিরু সে দিন আওয়ামীলীগে এসে অর্থের জোরে পদপদবী নিয়ে দলের নেতাকর্মীদের অবমুল্যায়ন শুরু করেছে। যা দলের জন্য অশুভ সংকেত। এইসব নেতাদের আটকাতে না পারলে দলের ত্যাগী নেতাদের অবমুল্যায়ন করে দলের প্রতি বিদ্বেষ তৈরী করে দলে ভাঙ্গনের সৃষ্টি করছে। দলের ত্যাগী নেতারা ঐক্যবদ্ধ হয়ে এসব মৌসুমী নেতাদের প্রতিহত করতে দলের নীতি নির্ধারকদের অনুরোধ জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution