• ভোর ৫:৪৮ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি

জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: জিকে শামীম। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্তান হলেও ঢাকার ঠিকাদার তিনি। অনেকের কাছে তিনি শীর্ষ ঠিকাদার হিসেবেই পরিচিত। যেখানে যান সেখানেই তার নিরাপত্তার জন্য থাকে ৭ জন দেহরক্ষী। অঢেল ধনসম্পদ গড়েছেন টেন্ডারবাজি, জুয়া, মাদকের কারবারে। নিজেতে যুবলীগ নেতা পরিচয় দিয়ে থাকেন সে। এর পূর্বে তিনি ছিলেন যুবদল নেতা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকেই তার ঢাকার নিকেতনের বাড়ি ঘিরে রেখেছিলো র‌্যাব। দুপুরের দিকে তাকে আটক করা হয়। পরে তাকে নিয়ে অভিযান চালানো হয় তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান জিকেবি বিল্ডার্সে।

অভিযান শেষে শামীমের নিকেতনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের পরিচালক (আইন ও গণমাধ্যম) লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বলেন, অভিযান ১ কোটি ৮০ লাখ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। ১৬৫ কোটি টাকার ওপরে এফডিআর (স্থায়ী আমানত) পেয়েছি। এর মধ্যে তার মায়ের নামে ১৪০ কোটি টাকা ও ২৫ কোটি টাকা তার নামে। এ ছাড়া তার কাছ থেকে মার্কিন ডলার, মাদক ও আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। এগুলোর লাইসেন্সের সত্যতা আমরা যাচাই করব। এর পরিপ্রেক্ষিতে আমরা আটজনকে গ্রেফতার দেখিয়েছি।

জিকে শামীম সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. আফসার উদ্দিন মাস্টারের ছেলে।

এদিকে জিকে শামীম আটক হওয়ার পর থেকেই নারায়ণগঞ্জের একজন ছাত্রলীগ নেতা, উপজেলা আহবায়ক কমিটির সদস্যসহ কয়েকজন গণমাধ্যম কর্মীর নাম সবার মুখে মুখেই ফিরছে। বলা হচ্ছে, জিকে শামীমের শিষ্য হিসেবে তারা প্রকাশ্যে গোপনে বিভিন্ন সময় একত্রিত মিলিত হয়ে সোনারগাঁয়ের রাজনৈতিক কর্মকান্ডের ব্যাপারে আলোচনা করতেন।তারা সোনারগাঁয়ের রাজনীতি অস্থিতিশীল করার জন্য জি কে শামীমকে ব্যবহার করার চেষ্টা করতেন। শামীমের অফিসে অভিযান চালানোর সময় এসব ব্যক্তিদের সাথে তার সখ্যতা প্রমান পেয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।ফলে ধারণা করা হচ্ছে, জিকে শামীমের সকল অপকর্মে সাথে এখানকার এসব ব্যক্তির সম্পৃক্ততা থাকতে পারে। যে কোনো সময় তারাও ফেঁসে যেতে পারেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution