• সকাল ৮:৫৮ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১
জেলা কমিটিতে কম বয়সে পদ পেলেন সোনারগাঁয়ের হাজী সেলিম

জেলা কমিটিতে কম বয়সে পদ পেলেন সোনারগাঁয়ের হাজী সেলিম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
২ বছর আগে জেলার আশিংক কমিটির নাম ঘোষনা পর গত ২৩ মার্চ নারায়ণগঞ্জ জেলার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এ কমিটিতে সবচেয়ে কম বয়সে পদ পেয়েছেন সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার। তাকে নারায়ণগঞ্জ জেলা কমিটির নির্বাহী সদস্য হিসেবে রাখা হয়েছে।

জানাগেছে, আংশিক কমিটির দুই বছর পর পূর্ণাঙ্গ হলো নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি। সভাপতি সেক্রেটারী সহ ২০৫ জনের ওই কমিটির তালিকায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষর করেন গত ২৩ মার্চ। তবে গত ১৫ দিনেও এই কমিটিকে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি দলটি। পদত্যাগ এবং মৃত্যু হওয়ায় কয়েক জনের নাম বাদ দিয়ে বাকিদের নিয়ে এই কমিটি করা হয় যেখানে ৮৫ জনকে সাংগঠনিক পদ এবং নির্বাহী সদস্য করা হয় ১২০ জন নেতাকে। সভাপতি এবং সেক্রেটারীসহ গুরুত্বপূর্ণ পদে যোগ করা ছাড়া তেমন কাউকে বাদ দেয়া হয়নি। এই কমিটিতে সভাপতি কাজী মনিরুজ্জামান এবং সেক্রেটারী করা হয়েছে অধ্যাপক মামুন মাহমুদকে। সেই কমিটিতে নিবাহী সদস্য পদে ১৫৯ রাখা হয়েছে হাজী সেলিমকে।

এ ব্যাপারে হাজী সেলিম জানান, আমি বিএনপির রাজনীতি করে ১৭টি মামলার আসামী হয়ে ২বার কারাবরন করেছি। সেজন্য দল আমাকে মুল্যায়ন করেছে। দল আমাকে জেলা কমিটিতে নির্বাহী সদস্য পদে স্থান দেওয়ায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution