দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১:১৬ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
জেলা কমিটিতে কম বয়সে পদ পেলেন সোনারগাঁয়ের হাজী সেলিম

জেলা কমিটিতে কম বয়সে পদ পেলেন সোনারগাঁয়ের হাজী সেলিম

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
২ বছর আগে জেলার আশিংক কমিটির নাম ঘোষনা পর গত ২৩ মার্চ নারায়ণগঞ্জ জেলার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এ কমিটিতে সবচেয়ে কম বয়সে পদ পেয়েছেন সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার। তাকে নারায়ণগঞ্জ জেলা কমিটির নির্বাহী সদস্য হিসেবে রাখা হয়েছে।

জানাগেছে, আংশিক কমিটির দুই বছর পর পূর্ণাঙ্গ হলো নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি। সভাপতি সেক্রেটারী সহ ২০৫ জনের ওই কমিটির তালিকায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষর করেন গত ২৩ মার্চ। তবে গত ১৫ দিনেও এই কমিটিকে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি দলটি। পদত্যাগ এবং মৃত্যু হওয়ায় কয়েক জনের নাম বাদ দিয়ে বাকিদের নিয়ে এই কমিটি করা হয় যেখানে ৮৫ জনকে সাংগঠনিক পদ এবং নির্বাহী সদস্য করা হয় ১২০ জন নেতাকে। সভাপতি এবং সেক্রেটারীসহ গুরুত্বপূর্ণ পদে যোগ করা ছাড়া তেমন কাউকে বাদ দেয়া হয়নি। এই কমিটিতে সভাপতি কাজী মনিরুজ্জামান এবং সেক্রেটারী করা হয়েছে অধ্যাপক মামুন মাহমুদকে। সেই কমিটিতে নিবাহী সদস্য পদে ১৫৯ রাখা হয়েছে হাজী সেলিমকে।

এ ব্যাপারে হাজী সেলিম জানান, আমি বিএনপির রাজনীতি করে ১৭টি মামলার আসামী হয়ে ২বার কারাবরন করেছি। সেজন্য দল আমাকে মুল্যায়ন করেছে। দল আমাকে জেলা কমিটিতে নির্বাহী সদস্য পদে স্থান দেওয়ায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution