• বিকাল ৪:০৬ মিনিট মঙ্গলবার
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন
জেলা বিএনপি’র সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁয়ের আজহারুল ইসলাম মান্নান !

জেলা বিএনপি’র সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁয়ের আজহারুল ইসলাম মান্নান !

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁ থানা বিএনপির সেক্রেটারী আজহারুল ইসলাম মান্নান। সেই কমিটিতে সভাপতি হয়ে আসছেন বিএনপির উপদেষ্টা এডভোকেট তৈমুল আলম খন্দকার। বিএনপির একাধিক সুত্র থেকে এ তথ্য জানা গেছে।আজহারুল ইসলাম মান্নান কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

জানাগেছে, ২০০৬ সালে বিএনপি সরকার ক্ষমতা ছাড়ার পর অদ্যবদি বিএনপি বিরোধী দল থাকাকালিন সময় থেকে এখন পর্যন্ত সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সোনারগাঁ বিএনপির নেতৃত্ব দিয়ে আসছে আজহারুল ইসলাম মান্নান। তার আন্দোলন সংগ্রামের কারনে গত ২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ নির্বাচনে তাকে দল থেকে মনোনয়ন দেন। সে নির্বাচনে আওয়ামীলীগের দুই প্রার্থীকে পরাজিত করে মান্নান উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করেন। এরপর ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে চারচার নির্বাচিত সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী রেজাউলকে বাদ দিয়ে আজহারুল ইসলাম মান্নানকে মনোনয়ন দেয়। যদিও সে নির্বাচনে মান্নান জয় লাভ করতে না পারলেও দলের বিভিন্ন কর্মকান্ডে অংশ গ্রহন করে সোনারগাঁ বিএনপিকে চাঙ্গা করে রেখেছেন। সে জন্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের কমিটিতে তার ছেলে খাইরুল ইসলাম সজিবকে সাধারণ সম্পাদক করেন। এছাড়া জেলাতে যে কয়টি কমিটি এসেছে সে সব কমিটিতে তার লোকজন বড় বড় পদে অধিষ্টিত হয়েছেন। দলের দুঃসময়ে মান্নানের কর্মকান্ডে এবার পুরস্কার স্বরূপ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদটি পাবেন বলে চাউর হচ্ছে। তবে মান্নানকে জেলা বিএনপির সাধারন সম্পাদক যাতে না করা হয় সেজন্য জেলা বিএনপির অনেক নেতারা কেন্দ্রে ভীড় করছেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution