• বিকাল ৫:৩৭ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
জেলা বিএনপি’র সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁয়ের আজহারুল ইসলাম মান্নান !

জেলা বিএনপি’র সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁয়ের আজহারুল ইসলাম মান্নান !

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁ থানা বিএনপির সেক্রেটারী আজহারুল ইসলাম মান্নান। সেই কমিটিতে সভাপতি হয়ে আসছেন বিএনপির উপদেষ্টা এডভোকেট তৈমুল আলম খন্দকার। বিএনপির একাধিক সুত্র থেকে এ তথ্য জানা গেছে।আজহারুল ইসলাম মান্নান কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

জানাগেছে, ২০০৬ সালে বিএনপি সরকার ক্ষমতা ছাড়ার পর অদ্যবদি বিএনপি বিরোধী দল থাকাকালিন সময় থেকে এখন পর্যন্ত সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সোনারগাঁ বিএনপির নেতৃত্ব দিয়ে আসছে আজহারুল ইসলাম মান্নান। তার আন্দোলন সংগ্রামের কারনে গত ২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ নির্বাচনে তাকে দল থেকে মনোনয়ন দেন। সে নির্বাচনে আওয়ামীলীগের দুই প্রার্থীকে পরাজিত করে মান্নান উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করেন। এরপর ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে চারচার নির্বাচিত সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী রেজাউলকে বাদ দিয়ে আজহারুল ইসলাম মান্নানকে মনোনয়ন দেয়। যদিও সে নির্বাচনে মান্নান জয় লাভ করতে না পারলেও দলের বিভিন্ন কর্মকান্ডে অংশ গ্রহন করে সোনারগাঁ বিএনপিকে চাঙ্গা করে রেখেছেন। সে জন্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের কমিটিতে তার ছেলে খাইরুল ইসলাম সজিবকে সাধারণ সম্পাদক করেন। এছাড়া জেলাতে যে কয়টি কমিটি এসেছে সে সব কমিটিতে তার লোকজন বড় বড় পদে অধিষ্টিত হয়েছেন। দলের দুঃসময়ে মান্নানের কর্মকান্ডে এবার পুরস্কার স্বরূপ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদটি পাবেন বলে চাউর হচ্ছে। তবে মান্নানকে জেলা বিএনপির সাধারন সম্পাদক যাতে না করা হয় সেজন্য জেলা বিএনপির অনেক নেতারা কেন্দ্রে ভীড় করছেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution