• রাত ১২:৩৫ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে চ্যালেঞ্জ ছুড়লেন কালাম

জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে চ্যালেঞ্জ ছুড়লেন কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আঃ হাই ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ মোঃ বাদলকে চ্যালেঞ্জ ছুড়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন তারা নাকি বলেছেন আমার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবেন, আমাকে দল থেকে বহিস্কার করবেন, আমার বিরুদ্ধে মামলা করবেন। আমিও জেলার সভাপতি ও সাধারণ সম্পাদককে চ্যালেঞ্জ ছুড়ে দিলাম আপনারা পারলে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিন, পারলে আমাকে দল থেকে বহিস্কার করেন, আমার বিরুদ্ধে মামলা করেন। কারণ আমি আপনাদের রাজনীতি করিনা আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করি। বহিস্কার যদি আমাকে কেউ করার ক্ষমতা রাখে সেটা হলো আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তারা যদি আমাকে দল থেকে বহিস্কার করার চিঠি দেয় আমি মাথানত করে তাদের সিদ্ধান্ত মেনে নিয়ে দল থেকে বিদায় হয়ে যাবো। তার আগে কেউ আমাকে বহিস্কার কিংবা সাংগঠনিক ব্যবস্থা নেয়ার কোন এখতেয়ার কেউ রাখে না। শনিবার বিকেলে উপজেলার মেঘনা নিউ টাউন এলাকায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম, সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা এইচ এম মাসুদ দুলাল, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি এবং কাচঁপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী আঃ মান্নান মেম্বার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, জেলা তাতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামালসহ প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ কয়েক হাজার নেতাকর্মী।

গতকাল জামপুর ইউনিয়নের ওটমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা উপলক্ষে বিদ্যালয় মাঠে এক জনসভার আয়োজন করেন ডাঃ আবু জাফর চৌধুরী বিরু। অপরদিকে, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভার আয়োজন করেন একই বিদ্যালয়ে একই সময়ে। ওটমা বিদ্যালয়ে দু’পক্ষের সভাকে ঘিরে গত দু’দিন ধরে সেখানকার নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা চলছিল। বিদ্যালয়ে সভা করতে দু’দলই মারমূখি অবস্থান নেয়। খবর পেয়ে প্রশাসন বিদ্যালয়ে সকল প্রকার সভা নিষিদ্ধ করে দেন। বিদ্যালয়ে সভা করতে না পেরে ডাঃ বিরুর বাড়িতে সভা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আঃ হাই ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ মোঃ বাদল। সেখান তারা অভিযোগ করেন কালামের নির্দেশে তার নেতাকর্মীরা বিরুর লোকজনের উপর হামলা চালিয়ে আহত করেছে।। এজন্য তারা কালামকে দল থেকে বহিস্কার ও মামলার হুমকি দেন। কালামকে দল থেকে বহিস্কার ও মামলা করার হুমকির জের ধরে কালাম আজ তাদের দু’জনকে চ্যালেঞ্জ ছুড়ে দেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution