• বিকাল ৫:২৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোশারফ হোসেনের সুস্থতা কামনায় মাহমুদা আক্তারেরর দোয়া জেলা বিএনপির আহবায়ক কমিটিকে মান্নানের বাড়িতে ডেকে শুভেচ্ছা গ্রাহকদের এনআইডি কার্ড নিয়ে সোনালী ব্যাংকে তলব মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত
তিন প্রভাবশালী জনপ্রতিনিধির বাড়ীই মোগরাপাড়ায়n

তিন প্রভাবশালী জনপ্রতিনিধির বাড়ীই মোগরাপাড়ায়n

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার তিনটি গুরুত্বপুর্ন পদে রয়েছেন মোগরাপাড়া ইউনিয়নেরই তিন জনপ্রতিনিধি। এরা হলেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি। এদের তিনজনের বাড়ির দুরত্বও খুব কাছাকাছি।

জানাগেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যিনি নির্বাচিত হয়ে এসেছেন তিনি হলেন মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যারা মনোনয়নের জন্য মাঠে কাজ করেছেন তাদের ৫ জনের বাড়ীই ছিল মোগরাপাড়া ইউনিয়নে। তারা হলেন সাবেক এমপি কায়সার হাসনাত তার চাচা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল। গত একদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনটি জাতীয়পার্টির জন্য ছেড়ে দেয় আওয়ামীলীগ। ফলে এখান থেকে মনোনয়ন পান জাতীয়পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা। সে নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করেন সাবেক এমপি কায়সার হাসনাত। যদিও তিনি নির্বাচনে ২দিন আগে সরকারের চাপের মূখে নির্বাচন থেকে সরে দাড়ান। সে নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন পান সাবেক উপজেলা চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান।

অপরদিকে, উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের জন্য ৪জন প্রার্থী কাজ করলেও অবশেষে মনোনয়ন পার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন। উপজেলা নির্বাচনে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। সে নির্বাচনে মাহফুজুর রহমান কালামকে পরাজিত করেন মোশারফ হোসেন। উপজেলা নির্বাচনে যে দুজন প্রার্থী প্রতিদ্ধিন্ধিতা করেন তাদের বাড়ীও মোগরাপাড়া ইউনিয়নে। মোশারফ হোসেন বাড়ী ছোট অর্ঞ্জুদী গ্রামে। কালামের বাড়ী ২শত মিটার গজ দুরে গোহাট্ট্রা গ্রামে।

অপরদিকে, উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মাহামুদা আক্তার ফেন্সি। তার বাড়ীও মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামে। তার সাথে আরো ৩ জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution