• সকাল ১১:২২ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
দুই ভাগে বিভক্ত সোনারগাঁ যুবলীগের প্রস্তুতি সভা

দুই ভাগে বিভক্ত সোনারগাঁ যুবলীগের প্রস্তুতি সভা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালনের লক্ষে দুই ভাগে বিভক্ত হয়ে প্রস্তুতিমুলক সভা করেছে সোনারগাঁ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। এক ভাগের নেতৃত্বে ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু আরেক ভাগের নেতৃত্ব দিয়েছেন যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার। প্রস্তুতিমুলক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।

সুত্র জানান, গত জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে উপজেলা যুবলীগ দু’ভাগে বিভক্ত হয়ে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। এক ভাগে রয়েছেন সভাপতি রফিকুল ইসলাম নান্নু আরেক ভাগে রয়েছেন সাধারণ সম্পাদক আলী হায়দার। তারা দুজনে ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার নেতাকর্মীদের নিয়ে তাদের বলয় শক্ত অবস্থানে দাড় করানোর জন্য কাজ করে যাচ্ছেন। রফিকুল ইসলাম নান্নু রয়েছেন সাবেক এমপি কায়সার হাসনাতের সাথে আর আলী হায়দার রয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার আবু জাফর চৌধুরী বিরুর সাথে। এই নেতার নেতৃত্বে পরিচালনা হচ্ছে উপজেলা যুবলীগ। বিভক্ত যুবলীগ দলের বিভিন্ন কার্যক্রমে পৃথক পৃথক ভাবে নেতাকর্মী নিয়ে কর্মসূচী পালন করে আসছেন। আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে যুবলীগ পৃথকভাবে প্রস্তুতিমুলক সভা করেছেন। রফিকুল ইসলাম নান্নু বৃহস্পতিবার সকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে তার নেতাকর্মী নিয়ে একটি সভা করেছেন। সেখানে উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলেয়ার হোসেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতাকর্মীরা।

অপরদিকে, গত মঙ্গলবার বিকালে নোয়াগাঁও যুবলীগের কার্যালয়ে যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারের নেতৃত্বে আরেকটি প্রস্তুতিমুলক সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের মহিলা সম্পাদিকা তানজিলা, সাংগঠনিক সম্পাদক রূপম, নোয়াগঁও যুবলীগের সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ, বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুজ্জামান মঞ্জু, শম্ভুপুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি নাজমুল ইসলাম টিটু ও বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রমূখ।

এব্যাপারে যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার জানান, সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে যুবলীগের নেতাকর্মী নিয়ে একটি প্রস্তুতিমুলক সভা করেছি। সেখানে নেত্রীর জম্মদিন উপলক্ষে শুক্রবার জুম্মাবাদ প্রধানমন্ত্রী সুস্থতা ও দীর্ঘাযু কামনা করে মসজিদে মসজিদে দোয়া মাহফিল, শনিবার বৃক্ষরোপন ও রবিবার প্রধানমন্ত্রীর জীবনের উপর আলোকচিত্র প্রদর্শন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution