• রাত ২:৩১ মিনিট মঙ্গলবার
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
প্রয়াত নেতা আব্দুল হাই ভূইয়া’র ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে সোনারগাঁয়ের বুরুমদী হাই স্কুলে পরীক্ষা শুরু সোনারগাঁও পৌরসভায় তিন শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করোনা মুক্ত হয়েই নৌকার ভোট চাইতে ভোটারদের কাছে ছগীর আহম্মেদ সোনারগাঁয়ের সোয়াইব হত্যা মামলায় ৩ জনের ফাঁসি, ১ জনের ১০ বছর কারাদন্ড সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন সোনারগাঁয়ে করোনায় আরো একজনের মৃত্যু সোনারগাঁয়ে ৭ জনের করোনা পরিক্ষা করে ১ জনের দেহে সনাক্ত নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ দিতে কাজ করছেন সরকার —–জিএম মো: সাইরুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন দাবি দাওয়া নিয়ে সোনারগাঁয়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি সোনারগাঁয়ে ১৯ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত মাঠে-ঘাটে সাধারণ মানুষের সাথে নৌকার প্রার্থী ঝরার গণসংযগোগ সোনারগাঁও জাদুঘরে দুইজনসহ একদিনে করোনা আক্রান্ত ৪ আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭
নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Logo


প্রেস বিজ্ঞপ্তি : গত ১৮ নভেম্বর বুধবার বহুল প্রচারিত দৈনিক পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টাল ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘উন্নয়ন কাজের নাম নিয়ে এমপি খোকা ও চেয়ারম্যান আনোয়ারের দ্বন্দ্ব, প্রকল্প বন্ধের শঙ্কা’ শিরোনামে খবরসহ উক্ত বিষয়ে বিভিন্ন শিরোনামের খবরে যে বক্তব্য প্রকাশিত ও প্রচারিত হয়েছে- তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও কল্পনাপ্রসুত। প্রকাশিত ওই বক্তব্যের মধ্যে সামান্যতম সত্যও নেই।এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের অভিভাবকদের মাঝে করোনাকালে শিক্ষার্থীদের বেতন নিয়ে অসন্তোষ সৃষ্টি হয়। ওই বিষয়ে অভিভাবকদের সঙ্গে বৈঠক করতে ১৭ নভেম্বর মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ে উপস্থিত হন নারায়ণগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম,বিদ্যালয়ের অধ্যক্ষ সুলতান মিয়া, কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর দুলাল মিয়া,বিদ্যালয় গভর্ণিং বডির সদস্য মোহাম্মদ আলী,আলেয়া আক্তার,সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সভাপতি এম.এ জামান,শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ,সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিদ্যালয়ে প্রবেশ করে এমপি খোকা শিক্ষার্থীদের বেতন নিয়ে অসন্তোষ সৃষ্টির বিষয়ে সংশ্লিষ্টদের সাথে বৈঠক করেন। বৈঠকে তিনি বলেন,আমি চাই এ অসন্তোষ দূর করে শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ বজায় থাকুক। সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের বেতন পরিশোধ করেছেন। তারপরেও যদি কোন বেতন বাবদ অর্থের প্রয়োজন হয়,সেটা আমি দেখবো। তিনি বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিয়ে সংশ্লিষ্টদের সাথে কথা বলেন এবং সমাধানের প্রতিশ্রুতি দেন। বৈঠক শেষে এমপি খোকা নেতৃবৃন্দেরকে নিয়ে বিদ্যালয় ত্যাগ করেন। পরবর্তীতে জানা যায়,অজ্ঞাত কোন দুষ্কৃতকারী বিদ্যালয়ের গেইটে লাগানো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামে লাগানো নাম ফলকটি ভেঙ্গে ফেলে,যার সঙ্গে মাননীয় সাংসদ লিয়াকত হোসেন খোকার সামান্যতমও সম্পৃক্ততা নাই। আমরা এমন ঘৃণ্য ও ন্যাক্করজনক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উপানুষ্ঠানিক পত্রের আলোকে নারায়ণগঞ্জ জেলা পরিষেদের অর্থায়নে সোনারগাঁ উপজেলায় ইতিপূর্বেও বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প বাস্তবায়ন হয়েছে এবং সকল স্থানেই নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের নামের ফলক ব্যবহার করা হয়েছে। উক্ত বিষয়ে মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা কখনও বিরুপ মন্তব্য করেননি। জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কোন দ্বন্দ্ব নেই। মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নাম ফলকে নিজের নাম দেখানোর জন্য রাজনীতি করেন না। করোনাকালীন সময়ে যখন অনেকেই দু’একদিন অসহায় মানুষকে কয়েক প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করে ঘরের কোনে লুকিয়ে পড়েছিলেন, তখনও এমপি খোকা মাসের পর মাস,রাতের পর রাত সোনারগাঁয়ের অসহায় মানুষের দুয়ারে দুয়ারে হাজির হয়েছিলেন, নিজের সাধ্যানুসারে সাহায্যের হাত বাড়িয়েছেন। তিনি দখলবাজ,মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করে আসছেন।

তিনি সোনারগাঁয়ের উন্নয়নে বিশ্বাসী। পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেনের সম্মান ক্ষুন্ন করতে এবং রাজনৈতিকভাবে মাননীয় সংসদ সদস্যের ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্যেপ্রনোদিত ভাবে স্থানীয় একটি চক্র ঈর্ষান্বিত হয়ে তাঁর বিরুদ্ধে অপপ্রচার করে বেড়াচ্ছে।

অশুভ উদ্দেশ্যে এমন ঘৃণীত ঘটনা ঘটিয়ে ষড়যন্ত্রকারীরা লিয়াকত হোসেন খোকার সম্মানের সাথে সাথে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেনের সম্মানেও ব্যাপকভাবে আঘাত হেনে অপরাজনীতির সুবিধা অর্জন করতে চাচ্ছে। প্রকৃতপক্ষে এমপি খোকা প্রতিহিংসা ও হানাহানীর রাজনীতির পরিবর্তে রাজনৈতিক সহাবস্থান নিশ্চিত করার মাধ্যমে উন্নয়নের আলোয় উদ্ভাসিত শান্তিময় সোনারগাঁ উপজেলা গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নামে মিথ্যা,অপপ্রচার ও বিভ্রান্তিমূলক খবর প্রকাশ করা হলেও তার উন্নয়ন কর্মকান্ডের কোন বিবরণ খবরে উল্লেখ নেই। অথচ উদ্দেশ্যে প্রনোদিত ভাবে বিভিন্ন দৈনিক পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নাম পরিচয়হীন সূত্রের উদৃতিতে সম্পূর্ণ অসত্য ও বানোয়াট বক্তব্য প্রকাশ করা হয়েছে। এমতাবস্থায় “সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি” উল্লেখিত খবরে প্রকাশিত ও প্রচারিত তথ্য এবং বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার স্বার্থে উল্লেখিত খবরে যে বানোয়াট ও অসত্য বক্তব্য প্রকাশ করা হয়েছে তা প্রত্যাহার পূর্বক আমাদের প্রতিবাদ যথাযোগ্য গুরুত্বের সাথে প্রকাশ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য সাংবাদিক ভাইদের অনুরোধ জানাচ্ছি।,
জাতীয় পার্টি,সোনারগাঁ উপজেলা
সাধারণ সম্পাদক
মোঃআবু নাঈম ইকবাল


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution