• সন্ধ্যা ৭:০৮ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াসাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী চেয়ারম্যান পদ-প্রার্থী সোহাগ রনির উদ্যোগে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন
নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

Logo


নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মনোনয়ন প্রত্যাশি ও কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক হুসাইন মুহাম্মদ এরশাদের পালিতা কন্যা অনন্যা হুসাইন মৌসুমী। শুক্রবার রাত সোয়া ৯টায় মৌসুমী তার ফেসবুক স্ট্যাটাজে এ মন্তব্য করেছেন।

ওই স্ট্যাটাজে তিনি কাকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেছেন তা না লিখলেও তিনি যা ইঙ্গিত করেছেন তা সোনারগাঁয়ের নেতাকর্মীরা বুঝতে পেরেছেন বলেও জাতীয়পার্টির নেতাকর্মীরা বলেছেন।

তিনি এও মন্তব্য করেছেন, সোনারগাঁয়ের কেউ কেউ বাবুদের পিছনে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছনে। শেঠ ফেঠদের পিছনে ঘুরলে সোনারগাঁয়ে কিছু হবেনা। কারন নির্বাচন আসলে যারযার ইয়ানাফছি ইয়ানাফছি করতে হবে।

তার স্ট্যাটাজে তিনি একটি ছবিও পোস্ট করেন যেখানে তিনি হাস্যোজ্জল এবং তার মাথায় হাত রেখেছেন জাতীয়পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ।

তিনি লিখেছেন, সোনারগাঁয়ের রাজনীতিবিদ ও আমজনতা কি এতোই বোকা যে কি কি ফোরাম দিয়ে নমিনেশন, এমপি হয়ে যাবে? আর সবাই বসে বসে তামাশা দেখবে? বুঝা গেলো ভয়ে আছেন, তাইতো এত ফোরামের বাহার! কত নাটক আরো দেখার বাকী আছে। সবে তো শুরু। এত দিনে বুঝলো দুই নৌকায় পা রেখে নিজেও নিজের উপর ভরসা রাখতে পারেনা কেউ কেউ।

একটি ফোরামকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ফোরামে যারা আছেন তারা কি জনগণের ভোট কেড়ে নিবেন নাকি? ফোরামের সদস্য সবাই জাতে মাতাল তালে ঠিক। সময় মত জবাব দিবে এটা আমার ধারণা। সোনারগাঁয়ের রাজনীতি এখন হাস্যকর। কেউ কেউ বাবুদের পিছে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছে। মনে হয় কেউ কেউ মেরুদন্ডহীন হয়ে তামাশা দেখে। কখনও কখনও এসব তামাশা দেখতে ভালোই লাগে। আমি একটা কথাই বলবো, ন্যাড়ায় বারবার বেলতলা যায়না। আর শেঠ ফেঠ দিয়ে কিছু হবেনা। নির্বাচন আসলে যার যার ইয়ানাফছি ইয়ানাফছি শুরু করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution