• সকাল ১০:০১ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

Logo


নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মনোনয়ন প্রত্যাশি ও কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক হুসাইন মুহাম্মদ এরশাদের পালিতা কন্যা অনন্যা হুসাইন মৌসুমী। শুক্রবার রাত সোয়া ৯টায় মৌসুমী তার ফেসবুক স্ট্যাটাজে এ মন্তব্য করেছেন।

ওই স্ট্যাটাজে তিনি কাকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেছেন তা না লিখলেও তিনি যা ইঙ্গিত করেছেন তা সোনারগাঁয়ের নেতাকর্মীরা বুঝতে পেরেছেন বলেও জাতীয়পার্টির নেতাকর্মীরা বলেছেন।

তিনি এও মন্তব্য করেছেন, সোনারগাঁয়ের কেউ কেউ বাবুদের পিছনে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছনে। শেঠ ফেঠদের পিছনে ঘুরলে সোনারগাঁয়ে কিছু হবেনা। কারন নির্বাচন আসলে যারযার ইয়ানাফছি ইয়ানাফছি করতে হবে।

তার স্ট্যাটাজে তিনি একটি ছবিও পোস্ট করেন যেখানে তিনি হাস্যোজ্জল এবং তার মাথায় হাত রেখেছেন জাতীয়পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ।

তিনি লিখেছেন, সোনারগাঁয়ের রাজনীতিবিদ ও আমজনতা কি এতোই বোকা যে কি কি ফোরাম দিয়ে নমিনেশন, এমপি হয়ে যাবে? আর সবাই বসে বসে তামাশা দেখবে? বুঝা গেলো ভয়ে আছেন, তাইতো এত ফোরামের বাহার! কত নাটক আরো দেখার বাকী আছে। সবে তো শুরু। এত দিনে বুঝলো দুই নৌকায় পা রেখে নিজেও নিজের উপর ভরসা রাখতে পারেনা কেউ কেউ।

একটি ফোরামকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ফোরামে যারা আছেন তারা কি জনগণের ভোট কেড়ে নিবেন নাকি? ফোরামের সদস্য সবাই জাতে মাতাল তালে ঠিক। সময় মত জবাব দিবে এটা আমার ধারণা। সোনারগাঁয়ের রাজনীতি এখন হাস্যকর। কেউ কেউ বাবুদের পিছে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছে। মনে হয় কেউ কেউ মেরুদন্ডহীন হয়ে তামাশা দেখে। কখনও কখনও এসব তামাশা দেখতে ভালোই লাগে। আমি একটা কথাই বলবো, ন্যাড়ায় বারবার বেলতলা যায়না। আর শেঠ ফেঠ দিয়ে কিছু হবেনা। নির্বাচন আসলে যার যার ইয়ানাফছি ইয়ানাফছি শুরু করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution