• রাত ৯:৫৭ মিনিট সোমবার
  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

Logo


নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মনোনয়ন প্রত্যাশি ও কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক হুসাইন মুহাম্মদ এরশাদের পালিতা কন্যা অনন্যা হুসাইন মৌসুমী। শুক্রবার রাত সোয়া ৯টায় মৌসুমী তার ফেসবুক স্ট্যাটাজে এ মন্তব্য করেছেন।

ওই স্ট্যাটাজে তিনি কাকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেছেন তা না লিখলেও তিনি যা ইঙ্গিত করেছেন তা সোনারগাঁয়ের নেতাকর্মীরা বুঝতে পেরেছেন বলেও জাতীয়পার্টির নেতাকর্মীরা বলেছেন।

তিনি এও মন্তব্য করেছেন, সোনারগাঁয়ের কেউ কেউ বাবুদের পিছনে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছনে। শেঠ ফেঠদের পিছনে ঘুরলে সোনারগাঁয়ে কিছু হবেনা। কারন নির্বাচন আসলে যারযার ইয়ানাফছি ইয়ানাফছি করতে হবে।

তার স্ট্যাটাজে তিনি একটি ছবিও পোস্ট করেন যেখানে তিনি হাস্যোজ্জল এবং তার মাথায় হাত রেখেছেন জাতীয়পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ।

তিনি লিখেছেন, সোনারগাঁয়ের রাজনীতিবিদ ও আমজনতা কি এতোই বোকা যে কি কি ফোরাম দিয়ে নমিনেশন, এমপি হয়ে যাবে? আর সবাই বসে বসে তামাশা দেখবে? বুঝা গেলো ভয়ে আছেন, তাইতো এত ফোরামের বাহার! কত নাটক আরো দেখার বাকী আছে। সবে তো শুরু। এত দিনে বুঝলো দুই নৌকায় পা রেখে নিজেও নিজের উপর ভরসা রাখতে পারেনা কেউ কেউ।

একটি ফোরামকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ফোরামে যারা আছেন তারা কি জনগণের ভোট কেড়ে নিবেন নাকি? ফোরামের সদস্য সবাই জাতে মাতাল তালে ঠিক। সময় মত জবাব দিবে এটা আমার ধারণা। সোনারগাঁয়ের রাজনীতি এখন হাস্যকর। কেউ কেউ বাবুদের পিছে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছে। মনে হয় কেউ কেউ মেরুদন্ডহীন হয়ে তামাশা দেখে। কখনও কখনও এসব তামাশা দেখতে ভালোই লাগে। আমি একটা কথাই বলবো, ন্যাড়ায় বারবার বেলতলা যায়না। আর শেঠ ফেঠ দিয়ে কিছু হবেনা। নির্বাচন আসলে যার যার ইয়ানাফছি ইয়ানাফছি শুরু করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution