• রাত ২:০২ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

Logo


নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মনোনয়ন প্রত্যাশি ও কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক হুসাইন মুহাম্মদ এরশাদের পালিতা কন্যা অনন্যা হুসাইন মৌসুমী। শুক্রবার রাত সোয়া ৯টায় মৌসুমী তার ফেসবুক স্ট্যাটাজে এ মন্তব্য করেছেন।

ওই স্ট্যাটাজে তিনি কাকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেছেন তা না লিখলেও তিনি যা ইঙ্গিত করেছেন তা সোনারগাঁয়ের নেতাকর্মীরা বুঝতে পেরেছেন বলেও জাতীয়পার্টির নেতাকর্মীরা বলেছেন।

তিনি এও মন্তব্য করেছেন, সোনারগাঁয়ের কেউ কেউ বাবুদের পিছনে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছনে। শেঠ ফেঠদের পিছনে ঘুরলে সোনারগাঁয়ে কিছু হবেনা। কারন নির্বাচন আসলে যারযার ইয়ানাফছি ইয়ানাফছি করতে হবে।

তার স্ট্যাটাজে তিনি একটি ছবিও পোস্ট করেন যেখানে তিনি হাস্যোজ্জল এবং তার মাথায় হাত রেখেছেন জাতীয়পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ।

তিনি লিখেছেন, সোনারগাঁয়ের রাজনীতিবিদ ও আমজনতা কি এতোই বোকা যে কি কি ফোরাম দিয়ে নমিনেশন, এমপি হয়ে যাবে? আর সবাই বসে বসে তামাশা দেখবে? বুঝা গেলো ভয়ে আছেন, তাইতো এত ফোরামের বাহার! কত নাটক আরো দেখার বাকী আছে। সবে তো শুরু। এত দিনে বুঝলো দুই নৌকায় পা রেখে নিজেও নিজের উপর ভরসা রাখতে পারেনা কেউ কেউ।

একটি ফোরামকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ফোরামে যারা আছেন তারা কি জনগণের ভোট কেড়ে নিবেন নাকি? ফোরামের সদস্য সবাই জাতে মাতাল তালে ঠিক। সময় মত জবাব দিবে এটা আমার ধারণা। সোনারগাঁয়ের রাজনীতি এখন হাস্যকর। কেউ কেউ বাবুদের পিছে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছে। মনে হয় কেউ কেউ মেরুদন্ডহীন হয়ে তামাশা দেখে। কখনও কখনও এসব তামাশা দেখতে ভালোই লাগে। আমি একটা কথাই বলবো, ন্যাড়ায় বারবার বেলতলা যায়না। আর শেঠ ফেঠ দিয়ে কিছু হবেনা। নির্বাচন আসলে যার যার ইয়ানাফছি ইয়ানাফছি শুরু করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution