• রাত ৪:০৭ মিনিট শনিবার
  • ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন
নৌকায় ভোট চেয়েএ এইচ এম মাসুদ দুলালের গণসংযোগ

নৌকায় ভোট চেয়েএ এইচ এম মাসুদ দুলালের গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল।

শনিবার দুপুর থেকে উপজেলা সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট ও সনমান্দি ইউনিয়নের অলিপুরা বাজার, বাংলাবাজার এলাকার বিভিন্ন স্থানে আওয়ামীলীগ সরকারের আমলে উন্নয়নমুলক কাজের লিফলেট বিতরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে সকলকে অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহদী হাসান, সনমান্দি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোমেন সরকার, হারুন অর রশিদ মোল্লা, ফিরোজ মেম্বার ও খাদিজা বেগম প্রমূখ।

এ সময় এ এইচ এম মাসুদ দুলাল বলেন, আমি সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়নের জন্য কাজ করছি। দল আমাকে তরুন ও স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে চেনে। আমাদের নেত্রী নতুন ও স্বচ্ছ ব্যক্তি দিয়ে দেশ পরিচালনা করতে ভালবাসেন। তিনিও আমাকে মাঠে কাজ করার জন্য সবুজ সংকেত দিয়েছেন। সেজন্য আমি সাধারণ মানুষকে সাথে নিয়ে ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনকে একত্রিত করে মাঠে কাজ করছি। দল আমাকে মুল্যায়ণ করলে আমি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করবো। আর যদি দল অন্য কাউকে মনোয়ন দেন তাতেও আমি আপনাদের নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution