• সকাল ৬:৩৯ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১
সোনারগাঁও পৌর নির্বাচনে চমক নিয়ে গুজন

সোনারগাঁও পৌর নির্বাচনে চমক নিয়ে গুজন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী নিয়ে চমকেরর গুজন শুনা যাচ্ছে। তবে চমক যে কি তা নিয়ে একেক জনের একক রকম চমকপদ কথা থাকলেও চমক যে কি তা আদৌ দেখতে কয়েকদিন অপেক্ষা করতে হবে। তবে চমক নিয়ে কয়েকজন পৌরবাসী ও রাজনীতিবিদ সাথে কথা বলে চমকের ব্যাপারে কিছু আইডিয়া নিউজ সোনারগাঁয়ের কাছে অনেকে অনেক ভাবে তুলে ধরেছেন।

তাদের দেয়া চমক পদের মধ্যে রয়েছে বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকার পত্মী ডালিয়া লিয়াকতকে মেয়র প্রার্থী হওয়া এর মধ্যে অন্যতম বলে মনে করছেন অনেকে। তবে এমপির পত্মী মেয়র নির্বাচনে প্রার্থী হবেন কি হবেন না তা এখনও স্পস্ট করা হয়নি। তবে তিনি মহিলা সংস্থার নারীদের নিয়ে প্রতিদিনই পৌরসভার বিভিন্ন এলাকায় মতবিনিময় করছেন। অপরদিকে এমপি পত্মী পৌরসভার ভোটার হওয়ার পর থেকেই এ সম্ভাবনা অনেকে গুরুত্বের সঙ্গে দেখছেন। ডালিয়া লিয়াকত মেয়র প্রার্থী হবেন কিনা তা দেখতে হয়তো আরো কিছুদিন অপেক্ষা করতে হতে পারে।ইতিমধ্যে অনেকে ফেসবুকে তার ছবি পোস্ট করে মেয়র প্রার্থী হিসেবে দেখতে চাই বলে দাবি জানিয়েছেন।

অপরদিকে, গত ২০১৫ সালে নৌকারর মনোনয়ন নিয়ে পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বিকে নিয়ে নাকি আসতে পারে চমক। তিনি এবারও নৌকার মনোনয়ন নিতে আসার সম্ভাবনা রয়েছে অনেকাংশে। তার স্ত্রী’র বড় ভাই আড়াইহাজারেরর এমপি নজরুল ইসলাম বাবু এডভোকেট ফজলে রাব্বির মনোনয়নের ব্যাপারে হাই কমান্ডের সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন। গত পৌর নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবুর দ্বন্ধের কারণে সাদেকুর রহমানের কাছে পরাজিত হন এডভোকেট রাব্বি। এবার শামীম ওসমান আর নজরুল ইসলাম বাবু মধ্যে মামা-ভাগিনার সর্ম্পকটা গভীর হওয়াতে ফজলে রাব্বির মনোনয়ন ও নির্বাচনে জয় লাভ করাটা সহজতর হবে বলে মনে করছেন পৌরবাসী। সে কারণে এবারও পৌর নির্বাচন নিয়ে চমক আসতে পারে বলে মনে করছেন অনেকে।

অপরদিকে, ঢাকা কলেজের সাবেক সভাপতি ছগীর আহম্মেদকে নিয়েও আসতে পারে চমক। বর্তমান মেয়র সাদেকুল রহমান নির্বাচন থেকে সরে দাড়ালে গোয়ালদী থেকে প্রার্থী হবেন ছগীর আহম্মেদ। ছগীরকে প্রার্থি করার জন্য কাজ করছেন ইউএস বাংলার ব্যবস্থাপক পরিচালক সাদি আবদুল্লাহ মামুন ও শিল্পপতি ফেরদৌস ভুইয়া মামুন।

এছাড়া ছগীর আহম্মেদ দীর্ঘদিন ঢাকা কলেজে রাজনীতি করার কারণে ঢাকা দক্ষিনের মেয়র ব্যারিস্টার ফজলে নুর তাপসেরর সাথে ব্যক্তিগত ও রাজনৈতিক সর্ম্পক। ফলে দুই মামুন ও ব্যারিস্টার ফজলে নুর তাপস ইচ্ছে করলে খুব সহজেই নৌকার মনোনয়ন নিতে আসতে পারেন বলে মনে করেনন ছগীর আহম্মেদের সমর্থকরা।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution