• রাত ১২:০৫ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
প্যারালাইজড রোগী হয়েও নিয়মিত হাজিরা দেন থানা বিএনপি’র সহ-সভপতি রিয়াজুল

প্যারালাইজড রোগী হয়েও নিয়মিত হাজিরা দেন থানা বিএনপি’র সহ-সভপতি রিয়াজুল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

রিয়াজুল ইসলাম। তিনি গত ৪ মাস যাবত প্যারালাইজড রোগে আক্রান্ত। করেন বিএনপির রাজনীতি। সোনারগাঁ থানা বিএনপির সহ-সভাপতি পদেও রয়েছেন তিনি। রাজপথের একজন সক্রিয় এই নেতার এক পা ও এক হাত অবস হয়ে গেছে। ঠিকমত কথাও বলতে পারেন না তিনি। কারন মুখেও হয়েছে সমস্যা। দীর্ঘ চার মাস যাবত তাকে নিয়মিত নিয়ে যাওয়া হয় ফিজিওথেরাপী সেন্টারে। চিকিৎসা শেষে আবার ডজন মামলার আসামি হওয়ায় নিয়মিত আদালতের কাঠগড়ায় এসে হাজিরাও দিতে হয় তাকে। ওয়ারেন্ট জারি হতে পারে এমন আংশকা থাকলেও প্যারালাইজড রোগী রিয়াজুল ইসলামও আদালতের কাঠগড়ায় এসে হাজিরা দেন।

নেতাকর্মীরা বলছেন, গত ২ মে বৃহস্পতিবার দুটি মামলায় তিনি জামিন নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে। কিন্তু তবুও বিএনপির রাজনীতি ছাড়তে নারাজ এই রিয়াজুল ইসলাম। কিন্তু তার নিজ এলাকা সেই সোনারগাঁয়ের বিএনপির বেশকজন নেতা দল পল্টি দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছেন। কিন্তু রিয়াজুল ইসলাম ও রিয়াজুল ইসলামের মত নেতাকর্মীরা এখনও রয়েছে বিএনপির রাজনীতিতে। এর আগে প্যারালাইজড রোগে আক্রান্ত চিকিৎসাধীন অবস্থায় উপজেলা যুবদলের সেক্রেটারি আব্দুর রউফ নাশকতার মামলায় আসামি হলে হাসপাতাল থেকে ছুটে আসেন জামিন নিতে। তবুও তিনিও দল ছাড়েননি। কিন্তু দল ছেড়েছেন সংস্কারপন্থী রেজাউল করিমের লোকজন। এক রিয়াজুুল ইসলামদের মত ত্যাগীরা ত্যাগ স্বীকার করে কিন্তু দল ছাড়েনা। আর সুবিধাবাদীরা সুবিধা নেয়, আবার পল্টিও দেয়। আর এই রিয়াজুল ইসলাম রাজনীতি করেন আজহারুল ইসলাম মান্নানের সঙ্গে।
এ ব্যাপারে রিয়াজুল ইসলাম জানান, ধেশনেত্রী খালেদা জিয়াকে ভালবেসে বিএনপির রাজনীতি করি। আমার নেত্রী অন্যায়ের কাছে কোন দিন মাথানত করেনি। আমরাও মত স্বীকার করতে শিখেনি। তাই এখন দলের হয়ে কাজ করছি মৃত্যুর আগ পর্যন্ত বিএনপির রাজনীতি করেই মরতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution