• সকাল ৯:৪৬ মিনিট বৃহস্পতিবার
  • ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬
প্রতিক পেয়ে নির্বাচনী মাঠে ব্যস্ত সোনারগাঁ উপজেলা পরিষদ প্রার্থীরা

প্রতিক পেয়ে নির্বাচনী মাঠে ব্যস্ত সোনারগাঁ উপজেলা পরিষদ প্রার্থীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আসন্ন ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়েছে। প্রতিক বরাদ্ধ পেয়ে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন প্রার্থীরা। হাতে পোষ্টার ও পিছনে নেতাকর্মী নিয়ে ভোটারদের ধারে ধারে ঘুরছেন আর ভোট প্রার্থনা করছেন।


জানাগেছে, আগামী নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে মোট ১২ জন প্রার্থী লড়ছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে।
আগামী নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মোশারফ হোসেন পেয়েছেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালাম পেয়েছেন ঘোড়া। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন পেয়েছেন মাইক প্রতিক, আবু নাঈম ইকবাল পেয়েছেন তালা প্রতিক, এসএম জাহাঙ্গীর পেয়েছেন চশমা প্রতিক, বাবু ওমর পেয়েছেন টিউবওয়েল প্রতিক, মনির হোসেন পেয়েছেন উড়োজাহাজ প্রতিক, সাংবাদিক শাহজালাল পেয়েছেন বই প্রতিক। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান নাছিমা আক্তার পেয়েছেন পদ্মফুল, হেলেনা পেয়েছেন কলস প্রতিক, মাহমুদা আক্তার ফ্যান্সি পেয়েছেন হাঁস ও ফরিদা পারভীন শ্যামলী পেয়েছেন ফুটবল প্রতিক।


প্রতিক বরাদ্ধের পর থেকে প্রার্থীরা ভোটারদের ধারে ধারে ঘুরতে শুরু করেছেন। গতকাল বৃহস্পতিবার জেলা নির্বাচন অফিস থেকে প্রতিক পেয়েই মাঠে নেমে পড়েছেন তারা। বিভিন্ন প্রতিশ্রুতি আর মনভোলানো কথা বলে মন ভোলাতে ব্যস্ত প্রার্থীরা। আজ শুক্রবার সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আর পৌরসভায় তাদের নেতাকর্মী নিয়ে নেমে পড়েছেন প্রার্থীরা। হাতে পোষ্টার আর পিছনে নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত ছিল উপজেলার বিভিন্ন অঞ্চল। এছাড়া আজ শুক্রবার হওয়ায় বিভিন্ন মসজিদের প্রার্থীরা নামায আদায়ের পাশাপাশি ভোটারদের কাছ থেকে দোয়া প্রার্থনা করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution